মুজিবনগরে বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান আয়ুব হোসেনের নির্বাচনী মতবিনিময়

মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আয়ুব হোসেন আসন্ন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৫ নং ওয়ার্ড ঢোলমারী গ্রামে এক মহিলা সমাবেশের আয়োজন করে। সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মেহেরপুর এক আসনের সংসদ সদস্য বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের উন্নয়নের কথা তুলে ধরে নৌকা মার্কায় ভোট পার্থনা করেন।

সমাবেশে তিনি বলেন, মেহেরপুরের সৈয়দা মোনালিসা হোসেন মেহেরপুর তথা মুজিবনগরের নারীদের জন্য এক অনুকরণীয় মানুষ। তিনি পিছিয়ে পড়া নারীদের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও সৈয়দা মোনালিসা হোসেন এর হাত কে শক্তিশালী করার জন্য এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কার পক্ষে থাকুন এবং নৌকা মার্কায় ভোট দিন।

তিনি আরো বলেন, আমি দুই দুই বার নির্বাচিত চেয়ারম্যান। আমি গত ১০ বছরে এই বাগোয়ান ইউনিয়নের অসংখ্য বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, রাস্তা ঘাটসহ অনেক উন্নয়ন করেছি। এই উন্নয়ন এর ধারা অব্যাহত রাখতে আমি যদি নৌকা পায় আপনারা আমাকে আবার ভোট দিয়ে চেয়ারম্যান করবেন, যাতে আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে পারি এবং বাগোয়ান ইউনিয়নকে বাংলাদেশের ভিতরে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে পারি।

ঢোলমারি গ্রাম আওয়ামী লীগের সভাপতি ছাবদার রহমান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঢোলমারি গ্রাম আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, তোফাজ্জেল হোসেন, ঢোলমারী গ্রাম আওয়ামী লীগের সদস্য বুধোন মন্ডল, ফজলু শেখ, ঝটন মন্ডল, রনজিত বিশ্বাস, অঞ্জন দাশ,

৫নং ওয়ার্ড যুবমহিলা লীগের সভাপতি সেফালি মন্ডল, ৬নং ওয়ার্ড যুবমহিলালীগের সাধারণ সম্পাদক সাথী মন্ডল, সদস্য কল্পনা মন্ডল, জোহনা বিশ্বাস, বেদেনা তালুকদার, সুমিত্রা তরফদার।

এ সময় ঢোলমারী গ্রামের অসংখ্য মহিলা পুরুষ এই মতবিনিময় সভায় উপসিস্থত থেকে আয়ুব হোসেনকে আবার নৌকা প্রতীক দিয়ে চেয়ারম্যান করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এর কাছে আবেদন করেন।

মতবিনিময় সভাটি সঞ্চালনায় ছিলেন বাসন্তী মন্ডল।