মুজিবনগরে বাগোয়ান ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় ও প্রতিবাদ সভা

মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস এর বিরুদ্ধে নিজ দলের কিছু কুচক্রী মহল, ষড়যন্ত্রকারী নানা মিথ্যা ও বানোয়াট কথা রটানোর বিরুদ্ধে মতবিনিময় ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে মানিকনগর ডি এস আমিনিয়া মাদ্রাসা প্রঙ্গনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় অনুষ্ঠানে বাগোয়ান ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফিতাজ মল্লিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দীন বিশ্বাস।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, বাগোয়ান ইউপি আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কেদারগন্জ বাজার কমিটির সভাপতি কুতুব উদ্দীন মল্লিক।

উপস্হিত থেকে বক্তব্য রাখেন বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আহসান মোল্লা, জাহাঙ্গীর হোসেন, উলফাত শেখ,নজরুল ইসলাম, সুজিত মন্ডল, জাহিদ হোসেন, সম্পাদক রাহাতুল্লাহ, কামাল হোসেন, বাগোয়ান ইউনিয়ন যুবলীগের সভাপতি আজিজুল রহমান মোংলা, সম্পাদক বাবুল মল্লিক, বাগোয়ান ইউপি সদস্য আনোয়ারুল ইসলাম, দিলিপ মল্লিক, সোহরাব উদ্দীন, কাজী কোমর উদ্দীন সেলিম, বাগোয়ান ইউনিয়নের ৯ টি ওয়াডের বিপুল সংখ্যাক আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।