মুজিবনগরে বাড়ির সামনে বালি রেখে নির্মাণকাজে বাঁধা দেওয়ার অভিযোগ

মেহেরপুরের মুজিবনগরে সজিবুল হকের বাড়ির সামনে বালি রেখে নির্মাণকাজে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশি ফিতাজ মল্লিকের উপর। বালি সরানোর জন্য বারবার বলেও কাজ হয়নি উল্টো হুমকি দিয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগী সজিবুল।

সজীবুল মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারের রেজাউল হক এর ছেলে। তিনি পেশায় একজন ডাক্তার। এ বিষয়ে তিনি বলেন, ২০১১ সালে কেদারগঞ্জ বাজারের মৃত নফর মল্লিকের ছেলে আবুল হোসেন মল্লিক ও তার ছোট ভাই ফিতাজ মল্লিক এর কাছে থেকে দুই শতকের কম জমি ক্রয় করা হয়। পরবর্তীত্বে ফিতাজ মল্লিক জোর করে ১০ ফুট জমি দখল করলে তার নামে আদালতে মামলা দায়ের করি। মেহেরপুর জেলা জজ কোট আদালতে আপোষ মিমাংসার মাধ্যমে আমরা জমি ফিরে পাই।

কয়েক দিন আগে হঠাৎ করে ফিতাজ মল্লিক আমাদের বিল্ডিং এর সামনে বালি ফেলে বিল্ডিং নির্মাণ কাজে বাধা প্রদান করছে। এ বিষয়ে তার সাথে কথা বলতে গেলে সে আমাদের নানা ধরনের হুমকি প্রদান করে।

এ বিষয়ে অভিযুক্ত ফিতাজ মল্লিক এর সাথে কথা বললে তিনি জানান, আমার পিলারের উপরে তাদের পিলার দিয়ে দুই তলা বিল্ডিং করেছে। এখন সেটা ভেঙে ফেলতে হবে তা না হলে আমি বালি সরাবো না। বিল্ডিং এর কোন কাজও করতে দেবো না।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল হাসেম জানান, এবিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।