মুজিবনগরে বিজন হত্যাকান্ডে জড়িত ৩ আসামিকে কারাগারে প্রেরণ

মুজিবনগরে বিজন হত্যাকান্ডে জড়িত ৩ আসামিকে কারাগারে প্রেরণ

ইজিবাইক চালক বিজন মোল্লা হত্যাকান্ডে জড়িত সন্দেহে আটক ৩ জনকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আদালত জবানবন্দী গ্রহন করে তাদের কারাগারে প্রেরণের করে।

আজ বুধবার (১লা নভেম্বর) দুপুরে মুজিবনগর থানা থেকে তাদের আদালতে প্রেরণ করা হয়। তারা হত্যাকাণ্ডে সম্পৃক্ততার স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়ার পর তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

এর আগে মেহেরপুর জেলা গয়েন্দা পুলিশ ও মুজিবনগর থানা পুলিশের সমন্বিত একটি দল হত্যাকাণ্ডে সম্প্রিক্ততার প্রাথমিক তথ্যপ্রমাণ পেয়ে প্রযুক্তি ব্যবহার করে ঢাকার মিরপুর থেকে গত ৩০ অক্টোবর দিবাগত রাতে আসামী সোহেল রানা(৩৮),শাকিল শেখ(২৪) ও ডালিম(২০) কে গ্রেফতার করে মেহেরপুর নিয়ে আসে।

উল্লেখ্য গত ২৯ অক্টোবর রবিবার রাতে মোনাখালী ইউনিয়নের মুড়িতলা মাঠ থেকে ইজিবাইক চালক বিজনের (২৬) অরর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর পরিবারের অভিযোগের ২৪ ঘন্টার মধ্যে জেলা পুলিশ আসামীদের সনাক্ত ও আটক করতে সক্ষম হয়।

মুজিবনগর থানার ওসি মেহেদি রাসেল বলেন, আটককৃত আসামীরা হত্যাকান্ডের সম্পৃক্ততার কথা স্বাকীর করেছে। তাদের আদালতে প্রেরণ করলে আদালতের বিচারক আসামীদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।