মুজিবনগরে বিদ্যালয় পরিচালনা কমিটির সাথে সভা ও পুরস্কার বিতরণী

মুজিবনগরে বিদ্যালয় পরিচালনা কমিটির সাথে সভা ও পুরস্কার বিতরণী

মুজিবনগরে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাথে সভা এবং প্রাথমিক বিদ্যালয় ও শিক্ষকদের নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অর্জনের জন্য পুরস্কার প্রদান করেছে গুডনেইবারর্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি।

গতকাল সোমবার বিকেলে গুডনেইবারর্স বাংলাদেশ বল্লভপুর প্রজেক্ট অফিসের আয়োজনে, মুজিবনগর উপজেলা অডিটরিয়ামে এই সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

গুডনেইবারর্স মেহেরপুর সিডিপি এর সিনিয়র অফিসার (প্রোগ্রাম) রিফাত আল মাহমুদ এর সঞ্চালনায় এবং গুডনেইবারর্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি বল্লভপুর প্রজেক্ট অফিসের ম্যানেজার বিভব দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাস্মদ আলাউদ্দীন,
সভায় উপজেলা ১০ টি স্কুলের প্রধান শিক্ষক, ১ জন সহকারি শিক্ষক এবং ১ জন এসএমসি সদস্য অংশ গ্রহন করেন। নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অর্জনের জন্য আনন্দবাস সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেদারগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বাগোয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয় কে পুরস্কৃত করা হয়।

সেই সাথে উপজেলার ভালো শিক্ষক হিসেবে অসামান্য অবদানের রাখার জন্য ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান কে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক, বল্লভপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমিরুল শেখ শ্রেষ্ঠ সহকারী শিক্ষক এবং মুজিবনগর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খদেজা খাতুনকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষকের পুরস্কার প্রদান করা হয়।

সেই সাথে অংশগ্রহণকারী সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে বিশেষ পুরস্কার তুলে দেওয়া হয়।