মুজিবনগরে বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

“বর্জ্যের পরিশোধন নিশ্চিত হবে টেকসই স্যানিটেশন”হাতের পরিচ্ছন্নতায় এসো সবে এক হই”এই প্রতিপাদ্যকে সামনে রেখে মেহেরপুরের মুজিবনগরে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এর আয়োজনে, পালিত হয়েছে “জাতীয় স্যানিটেশন মাস “বিশ্ব হাত ধোয়া দিবস-২০২২।

দিবসটি উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি র‍্যালী বের হয়ে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় গিয়ে শেষ হয়।

র‍্যালীতে অংশগ্রহণ করেন, উপজেলা চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা জাহাঙ্গীর আলম, মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী ওমর ফারুক প্রিন্সসহ উপজেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী এবং মুজিবনগর মডেল প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীবৃন্দ। সেখানে সঠিক পদ্ধতিতে হাত হাত ধৌত করার মাধ্যমে দিবসটির উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জিয়াউদ্দিন বিশ্বাস ও উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস।

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়াম “জাতীয় স্যানিটেশন মাস “বিশ্ব হাত ধোয়া দিবস-২০২২ উপলক্ষর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।