মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক কে গার্ড অফ অনার প্রদান শেষে দাফন

মেহেরপুরের মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক কে গার্ড অব অনার প্রদান শেষে দাফন করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৯ টার সময় আনন্দবাস দক্ষিনপাড়া খেলার মাঠে গার্ড অব অনার প্রদান করা হয়।

এর আগে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহন করেন।

এ সময় মুজিবনগর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিয়াউদ্দীন বিশ্বাস, মুজিবনগর থানা অফিসার ইনচার্য (ওসি) আব্দুল হাশেম , বীর মুক্তিযোদ্ধা আহসান আলী খাঁন ও আব্দুর রব উপস্থিত ছিলেন।

গার্ড অব অনারের সময় উপস্থিত কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাবৃন্দ মৃত বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক এর মরদেহ জতীয় পতাকা দিয়ে আচ্ছাদন করে সন্মান প্রদর্শন করেন। পরে পুলিশের একটি চৌকষ দল রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন। গার্ড অব অনার শেষে আনন্দবাস দক্ষিন পাড়া কবস্থানে তার লাশ দাফনের করা হয়।

উল্লেখ্য, মুজিবনগর উপজেলার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক (৬৮) দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। সোমবার সন্ধা সাড়ে ৬ টার দিকে বার্ধক্যজনিত কারনে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দীন মালিথা মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস গ্রামের মৃত,খটায় মল্লিক এর ছেলে। মৃত্যুকালে তিনি ৪ সন্তানসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।