মুজিবনগরে সু-প্রতিবেশী মহিলা সমবায় সমিতির ৮ম বার্ষিক সাধারণ সভা

মুজিবনগরে সু-প্রতিবেশী মহিলা সমবায় সমিতির ৮ম বার্ষিক সাধারণ সভা

মুজিবনগরে সু-প্রতিবেশী মহিলা সমবায় সমিতির ৮ম বার্ষিক সাধারণ সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে সমবায় সমিতির অফিস প্রাঙ্গণে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সু প্রতিবেশী মহিলা সমবায় সমিতি সভাপতি রেহেনা খাতুনের সভাপতিত্বে এবং কো-অপারেটিভ অফিসার জয় চক্রবর্তী ও মেহেরপুর সিডিপি এর সিএমসি সাবানা খাতুন এর সঞ্চালনায়,বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমবায় অফিসার শ্রী প্রভাস চন্দ্র বালা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুজিবনগর উপজেলা সমবায় অফিসার জহুরুল ইসলাম, গুডনেইবারর্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি ম্যানেজার বিভব দেওয়ান, গুডনেইবারস এর সিনিয়র অফিসার (প্রোগ্রাম) রিফাত আল মাহমুদ, গুডনেইবার্সের মেডিকেল অফিসার ডাক্তার শুভ কুমার মজুমদার, সুপ্রতিবেশী মহিলা সমবায় সমিতির সাধারণ সম্পাদক আনজুয়ারা খাতুন, কোষাধ্যক্ষা নাসিমা খাতুন।

বার্ষিক সাধারণ সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন ২০২২-২৩ অর্থ বছরের বার্ষিক প্রতিবেদন পেশ, নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন,২০২২-২৩ সালের আয় ব্যয় উপস্থাপন, আর্থিক বিবরণী হিসাবব নিকাশ পেশ, ঋণের সর্বোচ্চ সীমা নির্ধারণ এবং ২০২৩-২৪ সালের প্রস্তাবিত বাজেট ও সম্পূরক বাজেট উপস্থাপন আর্থিক বছরের জন্য প্রাক্কলিত বাজেট পর্যালোচনা, সার্ভিস রোল প্রণয়ন ও কর্মচারী নিয়োগ সংক্রান্ত, কার্যভাতা ও উৎসাহ ভাতা বার্ষিক লভ্যাংশের হিসাব উপস্থাপন, সদস্য ভর্তি ও বাতিল সংক্রান্ত সাধারণ আলোচনা অনুষ্ঠিত হয়।

সেই সাথে আমন্ত্রিত অতিথিবৃন্দ কো-অপারেটিভ এর সার্বিক উন্নয়নের গুডনেইবারর্স এর সম্পৃক্ততা নারীর ক্ষমতায়ন ও নারীর উন্নয়নের সমবায় সমিতির ভূমিকা, সমবায় সমিতির উন্নয়নে উপজেলা সমবায়ের ভূমিকা বিষয়ে আলোচনা করেন।

সু-প্রতিবেশী মহিলা সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভায় সমিতির ২৭৫ জন সদস্য অংশ অংশগ্রহণ করেন।