মুজিবনগরে হার্ট অ্যাটাকে এক মহিলার মৃত্যু

মুজিবনগরে হার্ট অ্যাটাক করে ৬০ বছর বয়সী কোহিনুর খাতুন নামের একজন মহিলার মৃত্যু হয়েছে।
শনিবার সেহরী খাওয়ার পর ভোররাত সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়। মৃত কোহিনুর খাতুন আনন্দবাস গ্রামের মৃত, নাজিম খান এর স্ত্রী।

গ্রাম বাসি জানায়, কোহিনুর খাতুন হৃদরোগের রুগি ছিলেন। এর আগেও কয়েকবার তিনি হার্ট অ্যাটাক করেছেন। গত শুক্রবার বিকালেও তিনার হার্টের সমস্যা হয়, এবং বুকে জালাপোড়া করে। পরে এরকম সমস্যা দেখা দিলে তিনি রোযা ভেঙে ফেলে। কিন্তু আজ ভোর রাতে সেহরী খাওয়ার পর হঠাৎ সে এ্যাটাক করে। অ্যাটাক করলে তার স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যেতে যেতে তার মৃত্যু হয়।

মুজিবনগর সরকারী স্বাস্থ্য কমপ্লেক্স পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেজওয়ান আহম্মেদ জানান, আজ ভোর রাতে হার্ট অ্যাটাকের একজন রোগী হাসপাতালে আসে। তবে তাকে পরিক্ষা করে দেখার পর সে হার্ট অ্যাটাক করে মারা গিয়েছে এমনটাই ফলাফল পাই।

এছাড়া পুরানো প্রেসক্রিপসন আমরা সবগুলো দেখি। যেখানে প্রতিটা প্রেসক্রিপসনে হার্টের বিষয়টা উল্লেখ করা হয়। তিনি হার্টের সমস্যার কারণে বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছে দীর্ঘদিন ধরে চিকিৎসা করে এসেছেন।

এদিকে, তার ভিতরে করোনার কোন লক্ষন না থাকায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মতিক্রমে সামাজিক ভাবেই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে বলেও জানান তিনি।