মুজিবনগরে হিজড়াদের দু’পক্ষের মধ্যে হাতাহাতি

মুজিবনগরে সোহাগী ও সিমা হিজড়া গ্রুপের মধ্যে হাতাহাতি, হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কয়েকজন জন আহত হয়েছে। তার মধ্যে সোহাগী খাতুন মুজিবনগর সরকারী স্বাস্থ‍্য কমপ্লেক্সে এ চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল মঙ্গলবার সকাল ৯ টার দিকে কেদারগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

সোহাগী গ্রুপের রহিমা, লিপি, রেখা, সুমি, সুরভী জানান, সিমার বাড়ি দিনাজপুর। সে চাই মেহেরপুরে একা রাজ করতে। অথচ আমরা মেহেরপুরের স্থানীয় হয়েও কাজ করতে পারবো না। সে বিভিন্ন মাস্তান দিয়ে আমাদের হুমকি ধামকি দিয়ে আসছে আমরা যেন আর গ্রামে না যায়। কিন্তু আমরা তার কথা না শুনে গ্রামে যায় বলে আমাদের উপর তার ক্ষোভ। আমরা কয়েকজন মিলে অটোতে করে মুজিবনগরের দিকে আসলে, সিমা খাতুন একটি মাইক্রোতে তার দলবল নিয়ে আমাদের তুলে নিয়ে যেতে আসে। এমনকি আমাদের জোর করে অটো থেকে নামিয়ে তারা মাইক্রোতে তুলে নেয়। আমরা আমাদের প্রাণ বাঁচাতে চিৎকার শুরু করলে স্থানীয় জনগণ এসে আমাদের উদ্ধার করে। এ সময় সিমার মাস্তানরা আমাদের মারধর শুরু করে। এ সময় সোহাগী খাতুন প্রতিবাদ করলে তাকেসহ আমাদের সহপাঠিদের লাঠি দিয়ে মারতে থাকে। আমরা পুলিশকে বিষয়টি জানিয়েছি। আমরা সিমার বিচার চাই।

তবে এ ব্যাপারে সিমা হিজড়ার মোবাইলে ফোন করলে সে রিসিভ না করায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

মুজিবনগর থানার এসআই আলিম জানান, সকালে হিজড়াদের দু’পক্ষের মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছিলো। আমরা এক পক্ষের অভিযোগ পেয়েছি। অভিযোগ পেয়ে আমি সকলের সাথে কথা বলি। তদন্ত সাপেক্ষে ঘটনার সত্যতা বের করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।