মুজিবনগর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ২জনকে কুপিয়ে জখম

কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুজ্জামান ও অপর ছাত্রলীগ নেতা রোমানুজ্জামানকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।
আজ সোমবার (২৩ মে) বেলা দেড়টার দিকে দারিয়াপুরে কলেজ চত্ত্¦রে এ ঘটনা ঘটে।
আহত আশিকুজ্জামান মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আবু বক্কর সিদ্দীকের ছেলে। এছাড়া রোমানুজ্জামান একই গ্রামের রবিউল ইসলামের ছেলে। তারা দুজনেই মুজিবনগর ডিগ্রী কলেজের ডিগ্রী তৃতীয় বর্ষের ছাত্র।
আহতরা বর্তমানে মেহেরপুর সরকারী কলেজে চিকিৎসাধীন রয়েছেন।
আহত আশিকুজ্জামান জানান, দারিয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম রবি’র পুত্র ফয়সাল হোসেন নাফিস ও বহিরাগত হৃদয়ের নেতৃত্বে তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে।
তবে চেয়ারম্যান মাহবুব আলম রবি জানান, মুজিবনগর সরকারী ডিগ্রী কলেজে আধিপত্য বিস্তার নিয়ে দারিয়াপুর গ্রামের ও আশরাফপুর গ্রামের ছাত্রদের মধ্যে সংঘর্ষ হয়েছে। আমার ছেলেকে তারা এর সাথে জড়িয়ে নোংরা রাজনীতি করতে চাচ্ছে।
তিনি আরও বলেন, আমার ছেলেকে আশিকুজ্জামান তার সঙ্গে রাজনীতি করার জন্য প্রস্তাব দিয়েছিলো। সে রাজি না হওয়ায় আমার ছেলেকে এর সাথে জড়াতে চাইছে তারা।
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, এ ধরণের ঘটনা শুনিনি। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।