মুজিবনগর থানা পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

“তথ্য দিন সেবা নিন”পুলিশই জনগন, জনগনই পুলিশ”
এই প্রতিপাদকে সামনে রেখে পুলিশ সেবাকে জনগণের মধ্যে আরও ছড়িয়ে দেওয়ার প্রত্যয়ে এবং মাদক, সন্ত্রাস,জঙ্গীবাদ, এবং বিভিন্ন অপরাধ দমনে জনপ্রতিনিধি,সুসিল সমাজ, স্থানীয় নেতৃবৃন্দ, সাধারণ জনগনকে সম্পৃক্ত করার মাধ্যমে একটি সুন্দর অপরাধমুক্ত, মাদকমুক্ত উপজেলা গঠনে সবার সহযোগিতার কামনা করে মুজিবনগর থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকাল সাড়ে ১১ টার সময় মুজিবনগর থানার চত্বরে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

মুজিবনগর থানার ওসি তদন্ত আব্দুল আলীমের সঞ্চালনায় এবং মুজিবনগর থানা অফিসার ইনচার্জ মেহেদী রাসেলের সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পুলিশ সুপার রাফিউল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমান হোসেন মিলু, বাগোয়ান ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন, মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান, দারিয়াপুর ইউপি চেয়ারম্যান মাহাবুবুল আলম রবি, দারিয়াপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডার, মোনাখালী ইউপি আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রফা গাইন, বাগোয়ান ইউপি আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান মধু, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তকলিমা খাতুন, সাধারণ সম্পাদক তহমিনা খাতুন, মুজিবনগর প্রেসক্লাবের সভাপতি মুন্সী ওমর ফারুক প্রিন্স।

এ সময় ওপেন হাউসে বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য রাখেন বাগোয়ান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড সদস্য বাবুল মল্লিক, মোনাখালী ইউপি সদস্য মোমিনুল ইসলাম মমিন, বাগোয়ান ইউপি ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, দারিয়াপুর ইউপি সদস্য রাসেল উদ্দিন, বাগোয়ান ইউপি সদস্য দানারুল ইসলাম, মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউপি সদস্য শাহ মোহাম্মদ আরিফ হোসেন,মুজিবনগর উপজেলা শ্রমিক লীগের সভাপতি ও মোনাখালী ইউপি সদস্য আবুল কালাম আজাদ, দারিয়াপুর ইউপি সংরক্ষিত মহিলা সদস্য সাহিনা খাতুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পুলিশ সুপার রাফিউল আলম তার বক্তব্যে বলেন, মাদক সন্ত্রাস জঙ্গি এবং অপরাধমুক্ত সমাজ গড়তে হলে আপনাদের এগিয়ে আসতে হবে আপনারা এগিয়ে না আসলে একটি সমাজ থেকে অপরাধ দূর করা সম্ভব নয়। আপনারা পুলিশকে তথ্য দিন অপরাধ দমনে সহযোগিতা করুন। তিনি আরো বলেন আমার দরজা আপনাদের জন্য সব সময় খোলা। এ সময় তিনি নিজের মোবাইল নম্বর সবাইকে সংরক্ষণ করার জন্য বলেন এবং যেকোন প্রয়োজনে তাকে ফোন অথবা মেসেজ দেয়ার জন্য বলেন।

ওপেন হাউসে অনুষ্ঠানে উপজেলার জনপ্রতিনিধি সুশীল সমাজের প্রতিনিধি স্থানীয় নেতৃবৃন্দ এবং বিপুলসংখ্যক সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।