মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের অনুমোদন দেওয়ায় বারাদিতে আনন্দ মিছিল

মুজিবনগর বিশ্ববিদ্যালয় অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপিকে ধন্যবাদ জ্ঞাপন করে বারাদি ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ আনন্দ মিছিল করেছে।

গতকাল রবিবার বিকালে এ উপলক্ষে মেহেরপুর সদর উপজেলার বারাদি বাজারে একটি আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বারাদি আওয়ামী লীগ অফিস কার্যালয় থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম ফেরদৌস এর নেতৃত্বে একটি মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বারাদি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোমিনুল ইসলাম মোমিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নাজিম উদ্দিন, মেহেরপুর জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন মুলুক, ওয়ার্ড সভাপতি মুক্তি, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল মামুন, ধর্ম বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য আরমান আলী, সমাবেশে বক্তারা বলেন, ছোট জেলা হিসেবে মেহেরপুর এতদিন ছিল অবহেলিত। স্বাধীনতার স্মৃতিবিজোড়িত এই জেলাটিতে একটি বিশ্ববিদ্যালয়ের দাবি ছিলো দীর্ঘদিনের। তবে সে অপেক্ষার পালা শেষ হয়েছে।

প্রধানমন্ত্রীর নির্দেশে মেহেরপুরে “মুজিবনগর বিশ্ববিদ্যালয়” অনুমোদন দেওয়ায় উচ্ছসিত জেলার মানুষ। শিক্ষাবিদ, শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিভাবকরা । এতে জেলার ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষার পথ সুগম হলো।

এ সময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা বেলাল উদ্দিন মানিক, সাজ্জাদ হোসেন মুলাম, শফিকুল ইসলাম শফি, রানা, স্বাধীন, কচিমুদ্দিন ও প্রমুখ।