মুজিবনগর ভূমি অফিসের নাজির কাম ক্যাশিয়ারের বিরুদ্ধে লিখিত অভিযোগ

মুজিবনগর ভূমি অফিসের নাজির কাম ক্যাশিয়ারের বিরুদ্ধে লিখিত অভিযোগ

মুজিবনগর উপজেলা ভূমি অফিসের নাজির কাম ক্যাশিয়ার রবিউল ইসলাম সাগরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মেহেরপুর জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

দৈনিক ইনকিলাবের মেহেরপুর জেলা প্রতিনিধি ও মেহেরপুর প্রেসক্লাবের সহসভাপতি ফারুক মল্লিক  এই অভিযোগ দেন।

অভিযোগে জানা গেছে, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) নাম ভাঙ্গিয়ে  চলতি বছরের ১২ জুন মেহেরপুর শহরের চুলকানির মোড়ের মল্লিক ফ্যাশন হাউজ থেকে সর্বমোট ১ লাখ ৭০ হাজার টাকার শীতের গরম পেশাকাদী কেনেন রবিউল ইসলাম সাগর। ওই সময় সাগর তার নিজ নামের ব্যাংক একাউন্টের ৫০ হাজার টাকার একটি চেক দেন।

কিন্তু ব্যাংকে গিয়ে ওই চেক জমা দিলে কোনো টাকা পয়সা নেই বলে চেকটি ডিজঅনার করেন জনতা ব্যাংক এর ম্যানেজার। পরে ডিজঅনার চেক নিয়ে অ্যাডভোকেট ইব্রাহীম শাহিনের মাধ্যমে তাকে লিগ্যাল নোটিশ প্রদান করা হয়। সেখানে টাকা পরিশোধ করার জোর তাগিদ দেওয়া হয়। পরে জেলা প্রশাসককে অবহিত করার জন্য একটি লিখিত অভিযোগ দেন এবং সরাসরি সাক্ষাৎ করেন সাংবাদিক ফারুক মল্লিক। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম তাকে আশ্বস্ত করেন।

এদিকে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দেওয়ায় ক্ষিপ্ত হয়ে উঠেছেন সাগর। তিনি সাংবাদিক ফারুক মল্লিক ও তার ছেলে ফরহাদ মল্লিককে উচ্চ মহলের ভয় দেখিয়ে নানা ধরনের হুমকী ধামকী দিয়ে আসছেন বলে লিখিত অভিযোগে উল্লেখ করেছেন।

এব্যাপারে সাংবাদিক ফারুক মল্লিক ও তার পরিবারের মাঝে আতংক বিরাজ করছে। রবিউল ইসলাম সাগরের বিরুদ্ধে ফারুক মল্লিক চেক ডিজঅনারের মামলার প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য, এর আগেও রবিউল ইসলাম সাগর নানা অপকর্মের কারনে দীর্ঘদিন চাকরী থেকে বরখাস্ত ছিলেন। তারপরেও সে দুর্নীতি অব্যাহত রেখেছে।