মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ মোহাঃআশরাফুল হক

মেহেরপুরের মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজে অধ্যক্ষ হিসাবে যোগদান করলেন প্রফেসর মোহাঃআশরাফুল হক।রবিবার সকালে তিনি কলেজে অধ্যক্ষ হিসাবে যোগদান করার পর সোমবার বেলা সাড়ে বারোটার দিকে শিক্ষক পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় কলেজের ভারপ্রাপ্ত অধক্ষ্য রেজাউল হক, শিক্ষক পরিষদের সম্পাদক মফিজুল ইসলাম,একাডেমিক কাউন্সিলের সদস্য সচিব মোহাঃ মোরাদ হোসেন উপস্থিত ছিলেন।পরে তিনি কলেজের সকল শিক্ষকমন্ডলীর সাথে মতবিনিময় করেন। প্রফেসর মোহাঃআশরাফুল হক মেহেরপুর জেলার আমঝুপি গ্রামে জন্মগ্রহন করেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রানীবিঙ্গান বিভাগ থেকে লেখাপড়া শেষ করে কর্মজীবন শুরু করেন মেহেরপুর মহিলা কলেজে। পরে তিনি মেহেরপুর সরকারী কলেজে শিক্ষকতা করে এসেছেন।পরবর্তিতে প্রমশন পেয়ে খালিশপুর ঝিনাইদহ সরকারী বিরশ্রেষ্ট হামিদুর রহমান কলেজে অধ্যক্ষ হিসাবে কর্মরত ছিলেন।সেখান ১ বছরের বেশি সময় চাকরি করার পর গতকাল রবিবার সকালে তিনি মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসাবে যোগদান করেন।

যোগদান করার পর নবগত মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ মোহাঃআশরাফুল হক সাংবাদিকদের বলেন,মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজের শিক্ষার পরিবেশ সংরক্ষন ও সার্বিক উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি “শিক্ষা নিয়ে গড়বো দেশ,শেখ হাসিনার বাংলাদেশ” শ্লোগানকে সামনে এগিয়ে নিতে সুশীল সমাজ,রাজনীতিবিদ, সমাজকর্মিসহ সকল স্তরের অভিভাবক ছাত্র সমাজকে সাথে নিয়ে আন্তরিকতার সাথে কাজ করে যাওয়ার আশা ব্যাক্ত করেন।