মুজিবনগর স্মৃতিসৌধে নির্বাচন কমিশনারের পুষ্পস্তবক অর্পণ

মেহেরপুরের মুজিবনগরে মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান।

শনিবার সকালে মেহেরপুরে আগমন করেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল আহসান হাবিব খান (অবঃ) এবং দুপুরের দিকে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে মেহেরপুর পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে বাংলাদেশ নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন।

ঐ দিন বিকেলে মুজিবনগর স্মৃতিসৌধের পুষ্পস্তবক অর্পণ করেন এবং মুজিবনগর মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স এর মুক্তিযুদ্ধ ভিত্তিক বিভিন্ন স্থাপনা ও মুজিবনগর স্বাধীনতা সড়ক পরিদর্শন করেন।

এ সময় নির্বাচন কমিশনার এর সাথে ছিলেন, বাংলাদেশ নির্বাচন কমিশনের যুগ্ম সচিব নুরুজ্জামান তালুকদার, খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুস আলী , মেহেরপুর জেলা নির্বাচন অফিসার আবু আনছার, চুয়াডাঙ্গা জেলা নির্বাচন কর্মকর্তা ও মেহেরপুর পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার তারেক আহমেদ মুজিবনগর থানা ইনচার্জ (ওসি) মেহেদি রাসেল, মুজিবনগর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুর রব।