মৃত্যুর কাছে হার মানলেন সড়ক দূর্ঘটনায় আহত এনজিও কর্মকর্তা

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে বাসের ধাক্কায় আহত মউকের প্রোগ্রাম অফিসার আলমগীর হোসেন (৩৫) পাঁচ দিন চিকিৎসাধীর পর মারা গেছেন।
শনিবার (২৭ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।
নিহত আলমগীর হোসেন মেহেরপুর সদর উপজেলার হিজুলি গ্রামের মুক্তিযোদ্ধা শামসুল হকের ছেলে। সে স্থানীয় স্বেচ্ছাসেবি প্রতিষ্ঠাণ মানব উন্নয়ন কেন্দ্র (মউক) এর জনস্বাস্থ্য প্রকল্পের প্রকল্প পরিচালক।
মানবউন্নয় কেন্দ্র মউকের প্রোগ্রাম অফিসার নাছিরা খাতুন তার মৃত্যুর কথা নিশ্চিত করেছেন।
এর আগে গত রবিবার (২২ নভেম্বর) সন্ধ্যার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের অয়ন ফিলিং ষ্টেশনের সামনে চলন্ত বাসের ধাক্কায় আলমগীর হোসেন মারাত্বক আহত হন। আলমগীর হোসেন মোটরাসাইকেলে ওই পাম্পে তেল আনতে যাচ্ছিলেন। তেল পাম্পের নিকট পৌছানো মাত্রই মেহেরপুর থেকে ছেড়ে যাওয়া সোহাগ পরিবহণ (যার নং ঢাকা মেট্রো-ব-১৪-৮৭৭১) তাকে ধাক্কা মারে। এতে আলমগীর হোসেন রাস্তার পাশে ছিটকে পড়ে মারাত্বক আহত হন।
স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন । সেখান থেকে রাজশাহী ও পরে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ে। সেখানেই এই পাঁচ দিন চিকিৎসা শেষে মারা যান আলমগীর হোসেন।আলমগীর হোসেন দুই সন্তানের জনক বলে জানা গেছে।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, আলমগীর হোসেন মারা গেছেন। নিহতের মরদেহ ঢাকা থেকে মধ্যরাতে মেহেরপুরের উদ্যেশ্যে রওনা দিয়েছে। পারিবারিকভাবে লিখিত দিলে তারপর আইনগত প্রক্রিয়া শুরু হবে।