মেধাবী শিক্ষার্থীর জন্য সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন চুয়াডাঙ্গার এসপি

চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে কাজ করে যাচ্ছেন চুয়াডাঙ্গা জেলা বাসীর জন্য এরই ধারাবাহিকতায় ৪জন মেধাবী শিক্ষার্থীদের সার্বিক সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার খ্যাত জাহিদুল ইসলাম।

বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রমের পাশপাশি শিক্ষা সহায়ক কার্যক্রমেও অংশগ্রহণ করে চলেছেন।

প্রতিদিন পুলিশ সুপার চুয়াডাঙ্গার কার্যালয়ে ব্যক্তিগত/পারিবারিক বিভিন্ন সমস্যা নিয়ে হাজির হন নানা শ্রেনী পেশার বিভিন্ন বয়সী মানুষ। অদ্য ১৮.০২.২০২১খ্রিঃ তারিখ ন্যাশনাল চিল্ড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ) সংগঠনের কয়েকজন সদস্য মেধাবী শিক্ষার্থী- ১. মায়া খাতুন, ২. শারমিন আক্তার, ৩. আউয়াল সিদ্দিকী শ্রাবণ, ৪. মোবারক হোসেন’দের সার্বিক সহযোগীতার জন্য পুলিশ সুপারের কাছে নিয়ে আসেন।

পুলিশের মানবিকতাই তাদেরকে পুলিশ সুপারের কার্যালয় পর্যন্ত টেনে নিয়ে এসেছে। পুলিশ সুপারের সামনে হাজির হয়ে তারা তাদের আর্থিক অভাবের কথা জানান। পুলিশ সুপার অত্যন্ত আন্তরিকতার সাথে শোনেন তার কথা।

মানবিক পুলিশ সুপার তাৎক্ষনিকভাবে তাদের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে কথা বলেন এবং তাদের ভর্তি ফি ও বেতন মওকুফসহ লেখাপড়ার সুযোগ প্রদানের অনুরোধ করেন। তিনি আরো আশ্বস্ত করেন চুয়াডাঙ্গা বাসীর যেকোন প্রয়োজনে পুলিশ সুপারের দুয়ার সব সময় খোলা আছে।

পুলিশ সুপার চুয়াডাঙ্গা বলেন, সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।