মেহেরপুরে পৃথক অভিযানে গাঁজা মদ ও ইয়াবাসহ ৩ জন গ্রেফতার

মেহেরপুরের গাংনী উপজেলার বেতবাড়ীয়া এলাকায় অভিযান চালিয়ে মহাবুল (২৩), হাজেরা খাতুন (৩৫) ও মেহেরপুর সদর উপজেলার কালীগাংনী এলাকা থেকে মোঃ জিয়া (৪৫) নামের তিন জনকে গাঁজা, ইয়াবা ও ভারতীয় মদসহ আটক করেছে মেহেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।  শনিবার বিকেলে ও রাতে পৃথক পৃথক সময়ে তাদের আটক করা হয়।

আটককৃত মহাবুল কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার নাটনাপাড়া এলাকার লালচাঁদ আলীর ছেলে ও হাজেরা খাতুন গাংনী উপজেলার কাজীপুর বর্ডারপাড়ার সেন্টুর স্ত্রী। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি জুলফিকার আলী জানান, জেলায় মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায় গোপন সূত্রে জানতে পেয়ে এসআই হাবিবুর রহমানের নেতৃত্ব এসআই রুবেল আহমেদ, এএসআই আহসান হাবীব সহ সঙ্গীয় ফোর্স নিয়ে গাংনী উপজেলার বেতবাড়িয়ায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় বিভিন্ন ব্রান্ডের ভারতীয় মদ ৬ বোতল যার ওজন চার লিটার সহ হাজেরা খাতুনকে আটক করা হয়। একই এলাকা থেকে মহাবুলকে ২২পিস ইয়াবাসহ আটক করা হয়।

অপরদিকে এসআই (নিঃ) অজয় কুমার কুন্ডুর নেতৃত্বে এএসআই (নিঃ) মাহাতাব উদ্দিন, এএসআই (নিঃ) এএসআই (নিঃ) হেলাল উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে মেহেরপুর সদরের কালীগাংনী এলাকায় অভিযান চালিয়ে ৯০ গ্রাম গাাঁজাসহ আটক করে। মোঃ জিয়া গাংনী উপজেলার নোয়াপাড়া মাঠপাড়ার আবুবক্কর এর ছেলে। তাদের বিরুদ্ধে গাংনী থানায় ও জিয়ার বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।