মেহেরপুরসহ বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুরের বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন।

মেহেরপুর সম্মিলিত সাংস্কৃতিক জোট
ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ও জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে জেলা শিল্পকলা একাডেমীর সামনে মানববন্ধন ও গণসংগীত পরিবেশন করেন মেহেরপুর সম্মিলিত সাংস্কৃতিক জোট।
এসময় উপস্থিত ছিলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট এর আহবায়ক ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীন, সদস্য সচিব নিশান সাবের, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য। অপর দিকে পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর জেলা যুবলীগ, জেলা সে¦চ্ছা সেবকলীগ, জেলা যুব মহিলালীগ জেলা তাঁতীলীগ ও জেলা ছাত্রলীগ। পরে প্রতিটি সংগঠন আলাদাভাবে মেহেরপুর প্রেস ক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

মেহেরপুর জেলা যুবলীগ
জেলা যুবলীগের আয়োজনে সমাবেশে বক্তব্য দেন, মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুল, শহর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি মিয়াজান আলী, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল মান্নান, জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন।

মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ
জেলা সেচ্ছাসেবক লীগের উদ্যোগে সমাবেশে বক্তব্য দেন, জেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল আনাম বকুল, যুগ্ম-আহবায়ক মতিউর রহমান।

জেলা মহিলা আওয়ামী লীগ
জেলা যুব মহিলা আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভায় বক্তব্য দেন জেলা যুব মহিলা লীগের সভাপতি সামিউন বশিরা পলি, মুজিবনগর উপজেলা সাধারণ সম্পাদক তহমিনা খাতুন, পৌর সভাপতি রোকসানা কামাল, শহর সাধারণ সম্পাদক মোমিনা খাতুন।

জেলা তাঁতী লীগ
জেলা তাঁতী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য দেন জেলা তাঁতী লীগের আহবায়ক নুর ইসলাম সুবাদ, সদস্য সচিব জুয়েল রানা, সদস্য আতিয়ার রহমান, তাঁতী লীগ নেতা টিটন।

জেলা ছাত্রলীগ
জেলা ছাত্রলীগের প্রতিবাদে সমাবেশে বক্তব্য দেন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধান, সহ-সভাপতি শাহাজাহান আলী, তানভির আহমেদ, দুলাল মাহমুদ, গাংনী পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা, সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জুলাকার নাইম বাইজিদ, মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাকিব, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক একে কুতুব।