মেহেরপুরস্থ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলন মেলা

মেহেরপুরস্থ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলন মেলা

স্মৃতির টানে এসো মিলি প্রাণের বন্ধনে এই স্লোগানে মেহেরপুরস্থ ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলন মেলা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমির মিলনাতনে ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার মেহেরপুরের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মেহেরপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রিপতি কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন এমপি এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সচিব মোহাম্মদ আলকামা সিদ্দিকী, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা প্রশাসক ড. মনসুর আলম খান, কেন্দ্রীয় আওয়ামীলী‌গের প্রচার ও প্রকাশনা উপক‌মি‌টির সদস‌্য এম এ এস ইমন, জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, বাংলাদেশ কৃষি ব্যাংকের মহাব্যবস্থাপক খালেদুজ্জামান জুয়েল, জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট পল্লব ভট্টাচার্য, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা কেন্দ্রের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিন প্রমুখ।