মেহেরপুরের আমঝুপিতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

মেহেরপুর সদর উপজেলার আমঝুপিতে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এর উদ্বোধন করা হয়েছে। তৃনমূল পর্যায়ে ব্যাংকিং সেবা পৌছে দিতে ইউনিক এন্টারপ্রাইজের চেয়াম্যান মুন্সি জাহাঙ্গির জিন্নাত হিরোক এর উদ্যোগে আমঝুপি বাজারে এজেন্ট ব্যাংকিং চালু করা হয়েছে। বুধবার সকালে বাংলাদেশ ইসলামী ব্যাংক মেহেরপুর জেলা শাখার ম্যানেজার মুহাম্মদ জাহাঙ্গির আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এজেন্ট শাখার উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি বলেন, জনসাধারণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দিতে তৃনমূল পর্যায়ে এজেন্ট ব্যাংকিং শাখা দেওয়া হয়েছে। এরই ধারাবাকিতাই মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বাজারে আরও একটি এজেন্ট শাখার উদ্বোধন করা হলো। মূল শাখার যাবতিয় কর্মকান্ড এজেন্ট শাখার মাধ্যমে করা যাবে। আপনাদের সহযোগীতায় আমঝুপি শাখা দ্রুত সাফল্য অর্জন করবে।

এর আগে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক মেহেরপুর শাখার প্রিন্সিপাল অফিসার এস এম আনসারুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আমঝুপি বাজার কমিটির সাধারণ সম্পাদক সেলিম রেজা, কোষাধাক্য সানি আযিম।

সমাপনি বক্তব্য দেন আমঝুপি শাখার এজেন্ট ও ইউনিক এন্টাপ্রাইজের চেয়ারম্যান মুন্সি জাহাঙ্গির জিন্নাত হিরোক। তিনি বলেন, আপনাদের ব্যাংকিং সুবিধা হাতের নাগালে দিতে আমার এই উদ্যোগ। ইসলামী ব্যাংকের সকল সুবিধা এখান থেকেই পাবেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেহেরপুর প্রতিদিন এর সম্পাদক ইয়াদুল মোমিন, ব্যাবস্থাপনা সম্পাদক মাহাবুব চান্দু, চীফ রিপোর্টার মর্তুজা ফারুক রুপক, সাংবাদিক মাহাবুবুল হক পোলেন, আতিক স্বপন।

পরে দোয়া পরিচালনা করেন চাঁদিবিল কেন্দ্রীয় জামে মসজিদ এর খতিব ইমাম মুহাম্মদ মাওলানা আব্দুল বারি। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইসলামী ব্যাংক মেহেরপুর শাখার অফিসার আব্দুল মোঈন।

মেপ্র/এমএফআর