মেহেরপুরের কামদেবপুরে নাইট ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

মেহেরপুর সদর উপজেলা কামদেবপুর ছাত্র উন্নয়ন সংঘের বর্ষপূর্তি উপলক্ষে নাইট ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজন করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে কামদেবপুর স্কুল মাঠে এ খেলার উদ্বোধন করা হয়। জেলা যুবলীগের আহ্বায়ক ও মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িপোতা ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন। বক্তব্য রাখেন পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, জেলা যুবলীগের সদস্য মাহাবুব হাসান ডালিম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা প্রমূখ। এসময় উপস্তিত ছিলেন মান্নান আলী, রনি, জাহিদ হাসান, মুজাহিদসহ অনেকে।

এ সময় জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন বলেন, খেলাধুলা মাদক থেকে দূরে রাখে,সকল শ্রেণির মানুষকে একত্রিত করে বিনোদন দেয়।

খেলাধুলা করলে শারীরিক ব্যায়াম হয় এবং মন সতেজ থাকে”। মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে খেলাধুলার বিকল্প নাই। নিয়মিত খেলাধুলা করলে কোনো ছেলেরাই মাদকে দিকে ধাবিত হতে পারেনা। সকল যুব সমাজকে খেলাধুলার অভ্যাস গড়ে তুলতে হবে।

উদ্বোধনী খেলায় কামদেবপুর শিশু কিশোর ক্লাব ২ গোলে কামদেবপুর ইয়াং স্টার ক্লাবকে পরাজিত করে। বিজয়ী দলের হাসান আলী ২টি গোল করে।

এই নাইট ফুটবল টুর্নামেন্টে ৬টি দল নিয়ে খেলাটি অনুষ্ঠিত হবে। পরের খেলায় কামদেবপুর স্মৃতিসংঘ ক্লাবকে পরাজিত করে কামদেবপুর শক্তিসংঘ ক্লাব জয়লাভ করে।