মেহেরপুরের কুতুবপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের কর্মী সভা

মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড কুতুবপুরে ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ কর্মিদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার ২৬-১২-২০২০ কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউ পি চেয়ারম্যান ইদ্রীস আলী মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানটির সূচনা হয়।
সভাপতি তার বক্তব্যে ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে জন নেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীক কৃত প্রার্থীকে বিজয় করার আহব্বান জানান।

তিনি আরো জানান আমরা সকলে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করি। তাই আমরা সেই আদর্শিক নেতার একমাত্র কন্যা মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করবার লক্ষ্যে তিনি যাকে আমাদের ইউনিয়নে নৌকা প্রতীক দিবেন আমরা তার হয়ে কাজ করবো।ব্যাক্তি জিনিই হোক ভোট দিবো নৌকায়।

দেশ যখন দুর্বার গতিতে জন নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্র যাত্রায় এগিয়ে যাচ্ছে তখন অবশ্যয় আমরা সেই উন্নয়নের ধারা অভ্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার নৌকা মননীত প্রার্থীকেই ভোট দেওয়ার আহব্বান জানান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুতুব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক সভাপতি কুতুবপুর ইউনিয়ন ছাত্রলীগ ও সাবেক কুতুবপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক সোহরাব হোসেন রতন বিশ্বাস

বক্তব্যের মধ্যে জানান আমি ছাত্র জীবন থেকে ছাত্র রাজনীতি যুব রাজনীতি করে আসছি আজ আমি গর্বিত কুতুব পুর ৪নং ওয়ার্ডের সকল প্রাক্তন এবং বর্তমান আওয়ামীলীগ নেতা আজ ২০২১ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে একত্রিত হতে পেরেছি।

আমার সবার কাছে একটায় চাওয়া আমরা এই দেশ কে ভালো বেসে বঙ্গবন্ধু কে ভালোবেসে জন নেত্রী শেখ হাসিনাকে ভালোবেসে তার দেওয়া নৌকা মনোনিত প্রার্থীকে ভোট দিব।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক গোলাম মস্তফা।

বক্তব্য রাখেন সাবেক ইউনিয়ন সাধারন সম্পাদক মনুয়ার হোসেন মজনু। আরো বক্তব্য রাখেন আঃ আওয়াল সাবেক মেম্বার ৪ নং ওয়ার্ড কুতুবপুর।
আরো বক্তব্য রাখেন বর্তমান ৪নং ওয়ার্ড কুতুবপুরের মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আফরাজুল ইসলাম।

আরো বক্তব্য রাখেন আরিফুজ্জামান আরিফ সভাপতি কুতুবপুর ইউনিয়ন তাতীলীগ ও ৪নং ওয়ার্ড কুতুবপুরের মেম্বার পদপ্রার্থী।
উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আঃ রশিদ বিশ্বাস।

ও ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি জামাল উদ্দীন বিশ্বাস ও যুবলীগ নেতা রুবেল, হীমু,রুহুল আমীন, কোমর বিশ্বাস, আমজাদ মাষ্টার সহ আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ তাতীলীগের নেতা বর্গ।