মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ার্ড ছেড়েছে রোগীরা

মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঠান্ডা,জ¦র,কাশি নিয়ে একজন ভর্তি হওয়ায় করোনা সন্দেহে স্বাস্থ্য কমপ্লেক্স ছেড়েছে রোগীরা। এমনকি কর্তব্যরত সেবিকারাও ব্যক্তিগত নিরাপত্তার অজুহাতে সেবা দিতে ভয় পাচ্ছেন। মঙ্গলবার রাতে ওই ব্যক্তিকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ জানান, রোগীটি করোনায় আক্রান্ত কিনা তা নির্নয় করতে নমুনা সংগ্রহ করবে আইইডিসিআর

জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার গাড়াডোব গ্রামের মধ্য বয়সী একজন ঠান্ডা,জ¦র,কাশি নিয়ে গাংনী উপজেলা স্বাস্থকমপ্লেক্সে ভর্তি হন। ওই রোগী করোনায় আক্রান্ত সন্দেহে ওয়ার্ডের ভর্তিকৃত অন্যান্য রোগীরা ছেড়ে চলে গেছেন। তবে রোগীকে হাসপাতালের একটি কেবিনে রাখা হয়েছে।

সেবিকারাও রয়েছে আতংকে। পিপিই না থাকায় রোগির কাছে ভিড়তে ভয় পাচ্ছেন তারা। রোগীকে কোন চিকিৎসা দেয়া হচ্ছে না বলেও জানান রোগীর স্বজনরা।

ক্যামেরার সামনে কথা না বলে মোবাইল ফোনে উপজেলা স্বাস্থ্য প.প.প.কর্মকর্তা ডা. রিয়াজুল ইসলাম জানিয়েছেন, মঙ্গলবার রাতে শ^াসকষ্ট, ঠান্ডা,জ¦র,কাশি নিয়ে একজন রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। হাসাপাতাল থেকে আইইডিসিআর এ যোগাযোগ করেছি রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর জানা যাবে তিনি করোনা আক্রান্ত কি না?