মেহেরপুরের চকশ্যামনগরে সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত

মেহেরপুরের-মুজিবগর মহাসড়কের চকশ্যামনগর গ্রামে গাছের সাথে ধাক্কা খেয়ে বিজন (২২) ও রাহিদুল (৩০) নামের দুই যুবক ঘটনাস্থলে নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাহিদুল দারিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুস এবং বিজন  আজমতের ছেলে।

আজ মঙ্গলবার ভোরে আনসার সদস্য রাহিদুল কে চুয়াডাঙ্গা স্টেশনে পৌঁছে দেয়ার জন্য বিজন ও রাহিদুল একই সাথে মোটরসাইকেলে দারিয়াপুর থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগর ঈদগাহ মাঠের অদূরে সড়কের পাশে একটি মেহগনি গাছের সাথে ধাক্কা লেগে মটরসাইকেল নিয়ে পাশের ধানক্ষেতে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান।  সকালে কৃষকরা জমিতে যাওয়ার সময় ধানক্ষেতে দুটি লাশ পড়ে থাকতে দেখে মেহেরপুর সদর থানাকে খবর দেয়। খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল ও  মেহেরপুর ফায়ার সার্ভিসের সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনাস্থলে পৌছে মরদেহ ও ক্ষতিগ্রস্থ মটরসাইকেল উদ্ধার করে লাশ মেহেরপুর মর্গে এবং মটরসাইকেল সদর থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান, রাহিদুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর যশোরে কর্মরত ছিলেন। সকাল সাড়ে ৮ টার সময় ট্রেন ধরার উদ্দেশ্যে তারা মটরসাইকেল যোগে দারিয়াপুর থেকে রওয়ানা হয়। ‍দুজনই অবিবাহিত।

মেহেরপুর ফায়ার সার্ভিস টিমের ইউনিট প্রধান আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার সময় দেখি দুজনই মারা গেছেন। পরে পুলিশ আসলে তাদের লাশ হস্তান্তর করা হয়।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে নেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া চলছে।