মেহেরপুরের চকশ্যামনগরে স্বপ্নছোঁয়া হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে টিউবওয়েল স্থাপন

মেহেরপুরে সামাজিক সংগঠন স্বপ্নছোঁয়া হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে চকশ্যাম নগরে কৃষকদের কষ্ট লাঘবে বটতলা নামক স্থানে টিউবওয়েল স্থাপন করা হয়েছে।

গতকাল শুক্রবার সকালে স্বপ্নছোঁয়া হেল্প ফাউন্ডেশনের উপদেষ্টা নাসির উদ্দিন উপস্থিত থেকে টিউবওয়েল স্থাপনের কাজ সম্পন্ন করেন।

এ সময় তিনি বলেন আমাদের মূল লক্ষ্য হলো বিভিন্ন মাঠে কৃষকদের কষ্ট লাঘবে টিউবওয়েল স্থাপন করা, যেনো তারা পানি সংকটে না পড়ে। আমরা এই নিয়ে দুইটি টিউবওয়েল স্থাপন করে দিয়েছি। শুধু চকশ্যাম নগর মাঠের জন্য নয়, আমরা যে গ্রামের মাঠে শুনবো কৃষকদের পানি সংকট হচ্ছে আমরা সেই গ্রামের মাঠে টিউবওয়েল স্থাপন করে দিবো। আপনাদের একটু সহযোগিতায় একজন কৃষকের কষ্ট দূর হতে পারে।

এ সময় স্থানীয় কয়েকজন কৃষক মেহেরপুর প্রতিদিনকে জানান, অনেক দিন পর একটি ভালো উদ্যোগ দেখলাম যেটা আমাদের জন্য খুবই প্রয়োজনীয়। আমরা ফসলে পোকা নিধনের জন্য প্রতিনিয়তই কিটনাষক প্রয়োগ করি , যে কারণে মাঝে মধ্যেই পানি সংকটের মুখে পড়তে হয়। কোনো কোনো দিন বাড়ি থেকে ৩০ লিটার পানি বহন করে আনতে হয়। সেই দিক থেকে আমরা খুবই উপকৃত হয়েছি।

এ সময় স্বপ্নছোঁয়া হেল্প ফাউন্ডেশনের সদস্য শামারুল, সেলিম, জাহাঙ্গীর, ইখলাস, সাইদুল, রাজ্জাক, লালু প্রমুখ উপস্থিত ছিলেন।