মেহেরপুরের ছাত্রলীগ হবে সবচেয়ে আদর্শিক ছাত্রলীগ” জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, রাজনীতির প্রথম সোপান হচ্ছে ছাত্রলীগ। ছাত্রলীগ আমাদের জাতির পিতার হাতে গড়া সংগঠন। ছাত্রলীগের যে স্লোগান শিক্ষা, শান্তি, প্রগতি সেই শিক্ষা অর্জন করতে হবে।

আর শিক্ষা অর্জনের মধ্যদিয়ে শান্তি আসবে। আমরা নিজের পায়ে দাঁড়াতে পারবো। আমরা আমাদের মেধা দিয়ে, বুদ্ধি দিয়ে আমাদের আত্মবিশ্বাস দিয়ে গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে পারবো। ছাত্রলীগ লেখাপড়া করবে, তৈরী করবে আগামীর ভবিষ্যত।

তিনি বলেন, মেহেরপুরের ছাত্রলীগ হবে সবচেয়ে আদর্শিক ছাত্রলীগ। আর ছাত্রলীগ হচ্ছে একটি ট্রেনিং সেন্টার, ছাত্রলীগের আদর্শ হবে দেশ গড়ার আদর্শ। তোমরা মানুষকে ভালোবাস, মানুষ তোমাদের জন্য জীবন দিতে প্রস্তুত থাকবে।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগ তৈরী করেছিলেন। তিনি ছাত্রলীগের একজন নেতা ছিলেন এবং সেই নেতাই একদিন সর্বকালের সর্বশ্রেষ্ঠ নেতাই পরিণত হয়েছিলেন। আমাদের ভাবতে হবে এই সংগঠন আমাদের জাতির পিতার সংগঠন। আজ যারা ছাত্রলীগে আছেন একটা সময়ে তারাই এই আওয়ামী লীগের নেতৃত্ব দেবে, দেশের নেতৃত্ব দেবে।

গতকাল মঙ্গলবার বিকেলে মেহেরপুর কমিউনিটি সেন্টারে জেলা ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন। মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিনের সঞ্চালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

কর্মীসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আদিব হোসেন আসিফ, উপজেলা সভাপতি খন্দকার জুলকার নাইন বাইজিদ, মুজিবনগর উপজেলা সভাপতি হেলাল উদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক শেখ সাকিব, গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী সহ জেলা এবং উপজেলার ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।