মেহেরপুরের সিনিয়র সাংবাদিক মহাসিন আলী আর নেই

মেহেরপুরের সিনিয়র সাংবাদিক মহাসিন আলী আর নেই

দৈনিক মাথাভাঙ্গা ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ও মেহেরপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি  মহসিন আলী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ রবিবার (১৭ মার্চ) ভোরে সেহরি শেষে  মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকার নিজ বাড়িতে মারা যান তিনি। তার স্ত্রী, এক ছেলে, এক মেয়ে বন্ধু বান্ধব, তার সাংবাদিকতা ও স্কুলের সহকর্মী রয়েছেন।
এদিকে মহসিন আলীর মৃত্যুতে শোক জানিয়েছেন মেহেরপুর প্রেসক্লাব, মেহেরপুর জেলা প্রেস ক্লাব, মেহেরপুর প্রতিদিন পরিবার, সাংবাদিকদের বিভিন্ন সংগঠন ও জেলার সকল সাংবাদিকবৃন্দ।
মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু মরহুমের পরিবারের বরাত দিয়ে জানান, আজ রবিবার বিকালে আসর নামাজ পর হোটেল বাজার জামে মসজিদে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। এর আগে মেহেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সামনে বিকাল ৪ টার সময় শ্রদ্ধা নিবেদন ও  নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
মেহেরপুর জেলার সিনিয়র সাংবাদিক মহসিন আলীর মৃত্যুতে শোক জানিয়েছেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন এমপি, মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন, মেহেরপুর-২ আসনের জাতীয় সংসদ সদস্য ডাক্তার এএসএম নাজমুল হক সাগর, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আমজাদ হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সংগঠন।