মেহেরপুরে অনলাইন জুয়ার এজেন্ট বিজয় শেখ আটক

মেহেরপুরে অনলাইন জুয়ার এজেন্ট বিজয় শেখ আটক

মেহেরপুরের মুজিবনগর উপজেলার শিবপুর থেকে অনলাইন জুয়ার এজেন্ট বিজয় শেখকে আটক করেছে ডিবি ও মুজিবনগর থানা পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে মুজিবনগর থানার এস আই আশিক মুজিবনগর মুক্তিযোদ্ধা সংসদ ভবন এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটক বিজয় শেখ শিবপুর গ্রামের মৃত শাহাদুল শেখের ছেলে।

মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে এস আই আশিক অভিযান চালিয়ে একটি আইফোন ১৪ প্রো ম্যাক্স ব্র্যাণ্ডের মোবাইল সহ বিজয় শেখকে আটক করে থানায় নিয়ে আসে। তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় তাকে আটক দেখানো হয়েছে।

ডিবির ওসি সাইফুল আলম জানান, অনলাইন জুয়ার এজেন্ট বদরুদ্দোজা রয়েলকে আটক করা হয়েছিলো গত বছরের ২৪ আগষ্ট। রয়েল পুলিশের কাছে বিজয় শেখসহ ১৫জনের নাম করে একটি স্বীকারোক্তি দিয়েছিলো। সেই স্বীকারোক্তী অনুযায়ী তদন্তে বিজয় শেখের সম্পৃক্ততার সত্যতা মেলে। বিষয়টি মুজিবনগর থানাকে জানালে মুজিবনগর থানা পুলিশ তাকে আটকের পর আমাদের কাছে হস্তান্তর করে। আমরা তার কাছে থেকে আইফোন ১৪ প্রো ম্যাক্স ব্র্যাণ্ডের একটি মোবাইল সিম সহ জব্দ করেছি। মোবাইলে অনলাইন জুয়ার প্রাথমিক তথ্য মিলেছে। বিকালে আদালতে তোলা হবে। আরো জিজ্ঞাসাবাদের জন্য আমরা আদালতে রিমাণ্ডের আবেদন জানাবো।

এদিকে, অনলাইন জুয়ার সাথে সম্পৃক্ততা থাকা নিয়ে বিজয় শেখের নাম দীর্ঘদিন ধরে শোনাগেলেও সে ধরাছোয়ার বাইরে ছিলো। কয়েকবছরে অনলাইন জুয়ার মাধ্যমে কয়েক কোটি টাকার মালিক হয়েছেন বিজয়। নিজগ্রামে পুকুর ভরাট করে চারতলা ভবন নির্মান করে এলাকায় তাক লাগিয়েছেন। অথচ বছর তিন আগেও তার বাবা শাহাজুল শেখ মারা যান। এরপর বাবার স্যানিটারি সামগ্রী নির্মাণের ব্যবসার মাধ্য সংসার চালিয়েছেন।

উল্লেখ্য, পুলিশের দেওয়া তথ্যমতে মেহেরপুর জেলার বিভিণ্ন এলাকায় দুই শতাধিক তরুণ যুবক এই অনলাইন জুয়ার সাথে জড়িত। তারা অনলাইন জুয়ার মাধ্যমে নিজেরা কোটি পতি হয়েছে। আর অপরদিকে সর্বশান্ত হচ্ছে সাধারণ তরুণ যুবকরা। পুলিশ গত কয়েক মাসে প্রায় অর্ধশত অনলাইন জুয়ার এজেন্ট আটক করেছে।

… আরো বিস্তারিত পড়তে চোখ রাখুন আগামীকালের পত্রিকায়