মেহেরপুরে আঃলীগের জাত সংসদ নির্বাচন পর্যবেক্ষক সমন্বয়ক কমিটির অনুমোদন

মেহেরপুরে আঃলীগের জাতীয় সংসদ নির্বাচন পর্যবেক্ষক সমন্বয়ক কমিটির অনুমোদন

মেহেরপুর জেলা আওয়ামী লীগের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যবেক্ষক সমন্বয়ক উপ-কমিটির তালিকা প্রকাশিত হয়েছে।

বুধবার ১৩ ডিসেম্বর রাতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের খুলনা বিভাগীয় পর্যবেক্ষণ কমিটির প্রধান সমন্বয়ক পারভিন জামান কল্পনা স্বাক্ষরিত একটি চিঠিতে ১৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেয়া হয়।

ইতোপূর্বে গত ১৭ নভেম্বর তারিখে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির ১৫ টি উপ-কমিটি গঠন করা হয়। এর মধ্যে একটি ছিল নির্বাচন পর্যবেক্ষক সমন্বয় উপ-কমিটি। কেন্দ্রীয়ভাবে নির্বাচন পর্যবেক্ষক সমন্বয়ক উপ কমিটির আহ্বায়ক করা হয়েছে অ্যাম্বাসেডর মো. জিয়া উদ্দিনকে এবং দলের অর্থ বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এ উপ-কমিটির সদস্য সচিব।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের খুলনা বিভাগীয় পর্যবেক্ষণ কমিটির প্রধান সমন্বয়ক পারভিন জামান কল্পনা স্বাক্ষরিত ১৭ সদস্য বিশিষ্ট মেহেরপুর জেলা কমিটিতে রয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ কমিটির সদস্য রেজাউল ইসলাম রেজা এবং অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য তানভীর শাওন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার আব্দুল মতিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী শহিদুল হক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আকবর জালাল, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজা খাতুন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রুতশোভা মন্ডল, মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম, সদস্য মোঃ আতিয়ার রহমান হীরা, সাবেক ছাত্রলীগ নেতা তূর্য বিশ্বাস ও আব্দুস সামাদ সোহাগ, মুজিবনগর উপজেলা কৃষকলীগের সভাপতি রাজিব, বামুন্দি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জিয়ারুল হক, স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা রানা নাঈম, মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মতিউর রহমান, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা মাসুদ রানা ও জেলা তাঁতি লীগের সভাপতি সুবাদ মিয়া।