মেহেরপুরে আওয়ামী লীগের ৪টি ইউনিটের সম্মেলন ১৯ থেকে ২২ মার্চ

আগামী ১৯ মার্চ মেহেরপুর শহর, ২০ মার্চ সদর উপজেলা আওয়ামী লীগ, ২১ মার্চ গাংনী উপজেলা আওয়ামী লীগ ও ২২ মার্চ মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

আজ সোমবার সকালে মেহেরপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে আওয়ামী লীগের একাধিক সূত্রে জানা গেছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক এম এ খালেক, সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, এম এ হালিম, মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চুন্নু।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ হালিম বলেন, আগামী ১৯ মার্চ মেহেরপুর শহর, ২০ মার্চ সদর উপজেলা আওয়ামী লীগ, ২১ মার্চ গাংনী উপজেলা আওয়ামী লীগ ও ২২ মার্চ মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন করার সিদ্ধান্ত হয়েছে। এছাড়া এর মধ্যে যে কয়টি ইউনিয়নে সম্মেলন হয়নি সেগুলো এরই মধ্যে শেষ করার জন্য স্ব স্ব কমিটিকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সরকারের উন্নয়ন নিয়ে জনগেণের সামনে তুলে ধরা এবং আইন মেনে কর্মকাণ্ড পরিচালনা করার নির্দেশনা দেওয়া হয়।