মেহেরপুরে আওয়ামী লীগ নেত্রী ও চিকিৎসকসহ নতুন ২১ জন করোনা আক্রান্ত

মেহেরপুরে জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা ও চিকিৎসকসহ নতুন করে ২১ জন করোনা আক্রান্ত হয়েছেন।
রবিবার মেহেরপুরের সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত কেরেছেন। তিনি জানান, ফলাফল এসেছে ৪০টি যার মধ্যে ২১ জন করোনা আক্রান্ত হয়েছে (সদরের ১১ জন, গাংনীর ৯ জন এবং মুজিবনগরের ১ জন। এদিকে উপসর্গ পাওয়ায় নতুন করে নমুনা পাঠানো হয়েছে ৪৬ টি ।

ভিন্নসূত্রে পাওয়া আক্রান্তদের পরিচয় হলো- মেহেরপুর জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা লাভলি ইয়াসমিন, তাঁর মেয়ে মিথিলা, মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. মো: ফজলুর রহমান, শহরের চক্রপাড়ার সাইদ মনির হোসেন, থানাপাড়ার আনারুল ইসলাম, সদর উপজেলার শ্যামপুর গ্রামের শুকুর আলী, আমঝুপি গ্রামের আব্দুল হামিদ, আলমপুর গ্রামের আমিনুর রহমান, মেহেরপুর বড়বাজারের রফিকুর রহমান, কাথুলী সড়কের আজিজুল হক, গোভীপুর গ্রামের সোহেল রানা, মুজিবনগরের শিবপুর গ্রামের সেলিম গাজি, গাংনীর গাড়াডোব গ্রামের আনারুল ইসলাম, আনোয়ার, ছাতিয়ান গ্রামের আসাদুজ্জামান, ওলিনগর গ্রামের আশরাফুল ইসলাম, ষোলটাকা গ্রামের মোখলেসুর, গাংনী শহরের আব্দুল মতিন, পশ্চিম মালসাদহের আবু জার, বামন্দি বাজারের আকিব আল আমিন, চৌগাছার শারমিন

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত ২৮৪৪ টি নমুনা পাঠানো হয়েছে। ফলাফল এসেছে ২৬৬৬ টি। তার মধ্যে পজিটিভ ২৭৮ টি। মারা গেছেন ৮ জন, সুস্থ্ হয়েছেন ১৪১ জন এবং ট্রান্সফার্ড করা হয়েছে ২১ জনকে। বর্তমানে পজিটিভ রোগী রয়েছেন ১০৯ জন। এর মধ্যে সদর উপজেলায় ৫৩ জন, গাংনীতে ৪০ জন এবং মুজিবনগরে ১৬ জন।