মেহেরপুরে আরফা ডায়গনস্টিক সেন্টার এর উদ্বোধন

অত্যাধুনিক মানের সেবা নিশ্চিত করতে মেহেরপুর শহরে আরফা ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে মেহেরপুর পৌর ঈদগাহ এর গেটের পাশে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল সড়কে আরফা ডায়াগনস্টিক সেন্টারের উদ্ভোধন করা হয়।

ম্যানেজিং ডিরেক্টর সাবি আল জুবায়ের শুভ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মেহেরপুর বি এম এ এর সভাপতি আবু তাহের ফিতা ও কেক কেটে অনুষ্ঠানটির উদ্ভোধন করেন।

পরে সংক্ষিপ্ত বক্তব্যে আরফা ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজিং ডিরেক্টর সাবি আল জুবায়ের শুভ বলেন, মেহেরপুর জেলার মানুষের জন্য স্বাস্থ্য সেবার এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে আরফা ডায়াগনস্টিক সেন্টারকে গড়ে তোলা হবে। সত্যিকারের স্বাস্থ্য সেবার উদ্দেশ্যে আরফা ডায়াগনষ্টিক সেন্টার চালু করা হয়েছে। আবাসিক চিকিৎসকের তত্ত্বাবধানে দিন রাত ২৪ ঘণ্টা সেবা দেওয়া হবে।

এসময় তিনি আরও জানান, প্রতিটা স্বাস্থ্যকেন্দ্রের মতো বেশ পরিচ্ছন্ন ও মনোরম পরিবেশের করা হবে। চিকিৎসকদের জন্য আলাদা কক্ষ, রোগীদের জন্য ওয়েটিংরুম, ফার্মেসী, রোগীদের কক্ষ সবকিছুই পরিষ্কার-পরিচ্ছন্নসহ সকল উপকরণ রাখা হবে। বিশেষ করে নারী ও শিশুদের চিকিৎসাসহ জরুরি সেবাগুলো সহজেই এখান থেকে পাওয়া যাবে।

এসময় আরও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মেহেরপুর বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনিরুজ্জামান দিপু, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন, মেহেরপুর জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন, সদর থানা ছাত্রলীগের সভাপতি জুলকার নাঈম বাইজিদ, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আবিদ হোসেন আসিফ প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন, মেহেরপুর শিশু সংগঠন অংকুর এর সাধারণ সম্পাদক জাবির আল সাভার। পরে দোয়া মহাফিলের মধ্যদিয়ে অনুষ্ঠানটির সমাপ্তি করা হয়।