মেহেরপুরে ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, মেহেরপুর শাখার উদ্যোগে “সার্বজনীন কল্যাণে মাহে রমযান” শীর্ষক এক আলােচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
গতকাল বুধবার বিকালে ব্যাংক মিলনায়তনে ব্যাংকের এ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান জনাব মাে: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার মেয়র মােঃ মাহফুজুর রহমান রিটন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর দারুল উলুম আহমাদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ জনাব মােঃ ওয়াজেদ আলী। মূল আলােচনা পেশ করেন মেহেরপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা মুহাঃ সিরাজ উদ্দীন ।
প্রধান অতিথি তার বক্তব্যে মাহে রমযানের গুরুত্ব তুলে ধরেন ও কল্যানমুখী ইসলামী ব্যাংকিং এর ভূয়সী প্রশংসা করেন। বিশেষ অতিথি তার বক্তব্যে রলেন রমযানের এত মর্যাদা মূলত আল কুরআনের কারনেই। সে কারনে তিনি কুরআন ভিত্তিক জীবন গঠনের উপর বিশেষ আহবান জানান। অনুষ্ঠানের প্রধান আলােচক পবিত্র মাহে রমযানের সার্বজনীন কল্যানগুলাে উল্লেখ করেন ও প্রকৃত মুত্তাকী হিসাবে নিজেকে গড়ে তােলার আহব্বান জানান।
সভাপতির বক্তব্যে ব্যাংকের এ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান মো: জাহাঙ্গীর আলম ইসলামী ব্যাংক সুদ থেকে বেঁচে থাকার এক উত্তম নেয়ামত উল্লেখ করেন। পাশাপাশি সাদাকার গুরুত্ত্ব তুলে ধরে উপস্থিত সকলকে ক্যাশ ওয়াকফ ডিপােজিট হিসাব, হজু ও মােহর হিসাব খােলার আহবান জানান। উন্নত প্রযুক্তি প্রয়ােগের মাধ্যমে ব্যাংকের আন্তরিক সেবা প্রদানে নিজেদের অঙ্গীকারের কথা তুলে ধরেন এবং উপস্থিত সকল মেহমান, গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানান। পরিশেষে বিশ্ব মানবতার জন্য দোয়া ও মাগফেরাত কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘােষনা করা হয়।