মেহেরপুরে ইসলামী যুব আন্দোলনের কমিটি গঠণ

যুব সমাজের উন্নয়ন ও ইনসাফ পূর্ণ সমাজ বিনির্মা‌ণে ইসলাম_ই কার্য পন্থা কে সামনে রেখে মেহেরপুর জেলা ইসলামী যুব আন্দলোলনের নতুন করে কমিটি গঠণ করা হয়েছে।
হাফেজ মাওঃ মুফতি শাহ হুজায়ফা কে সভাপতি ও মওঃ মোঃআরিফুল ইসলাম কে সাধারণ সম্পাদক এবং মাওঃ মোঃ সাব্বির হোসেন কে সহ সভাপতি করা হয়।

শুক্রবার সকালে মেহেরপুর নতুন বাস টার্মিনালের সাম‌নে আশারায়ে মুবাশ্বারাহ নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং এর হলরুমে ক‌মি‌টি গঠণ সংক্রান্ত সভা অনু‌ষ্ঠিত হয়।
হাফেজ মাওঃ মুফতি শাহ হুজায়ফা এর সভাপতি‌ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী আন্দলোনের সহকারী মহাসচিব হযরত মাওঃ আব্দুল কাদের।
আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগের ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় সাংগঠিক সম্পাদক প্রভাষক আল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা শাখার ইসলামী আন্দোলনের ভারপ্রাপ্ত সভাপতি মাঃ আব্দুল গাফ্ফার, মেহেরপুর সদর উপ‌জেলা মুজাহিদ কমিটির প্রভাষক রশিদুল ইসলাম, মেহেরপুর জেলা শাখার ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি মনিরুজ্জামান টিটো, মেহেরপুর জেলা শাখার ইশা আন্দলোনের সভাপতি মাসুম বিল্লাহ।

পরে দোয়া মাহাফিলের মাধ্যমে অনুষ্ঠা‌ন শেষ হয়