মেহেরপুরে উদ্বোধনীতে টিকা নিলেন জেলা প্রশাসক

মেহেরপুরসহ সারা বাংলাদেশের বিভিন্ন জেলায় রবিবার করোনা টিকা প্রয়োগের উদ্বোধন করা হয়েছে। সকাল ১০ টায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ভার্চুয়াল মাধ্যমে এই টিকা প্রয়োগের উদ্বোধন করেন।

মেহেরপুরে দুপুর ১২ টার দিকে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন এমপি ভার্চুয়ালী করোনার টিকা প্রয়োগের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

উদ্বোধনকালে প্রতিমন্ত্রী বলেন, আমি নিজেও আজকে করোনার টিকা গ্রহন করেছি। এখন আমি নিজেকে পুরোপুরি নিরাপদ অনুভব করছি। করোনাকে বিদায় জানাতে এই টিকা অত্যন্ত কার্যকরি। মেহেরপুরের সকলকেই টিকা নেওয়ার পরামর্শ দেন প্রতিমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন, হাসপাতালের তত্বাবধায়ক ড.রফিকুল ইসলাম, পুলিশ সুপার এস এম মুরাদ আলী, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্যসহ ভ্যাকসিন প্রয়োগের সাথে সংশ্লিষ্ট সবাই।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান এর শরীরে প্রথম টিকা প্রয়োগ করে শুভ সূচনা করা হয়। তারপরেই টিকা নেন মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সিনিয়র নার্স রোমারি রোজারিও।

প্রথম দিনে মেহেরপুর সদরে ২০ জনকে এই টিকা দেওয়া হবে। এ পর্যন্ত অনলাইনে রেজিষ্ট্রেশন করেছেন প্রায় ১২শ জন। মেহেরপুরের তিন উপজেলাতেই দেওয়া হচ্ছে টিকা।

প্রথম ধাপে ৬ হাজার জনকে দেওয়া হবে। আজ থেকে আগামী ১২ দিন এই টিকা প্রয়োগ কার্যক্রম চলমান থাকবে বলে জানান সিভিল সার্জন ড. নামির উদ্দিন।