মেহেরপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

মেহেরপুরের উপুর্যপুরি কুপিয়ে তোফাজ্জেল হোসেন (৪৮) নামের এক ব্যক্তিকে হত্যা করেছে দূর্বৃত্তরা। রবিবার দিবাগত সময় সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের হরিরামপুর গ্রামে দূবৃত্তরা এ ঘটিয়ে লাশ ফেলে রাখে। পরে সোমবার সকাল ১১টার দিকে স্থানীয়দের খবরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত তোফাজ্জেল হোসেন হরিরামপুর গ্রামের উত্তর পাড়ার মৃত বকসার আলীর ছেলে। সে পেশায় ছাগল ব্যবসায়ী এবং মাঝে মধ্যে ঘটকের কাজ করেন। ছাগল ব্যবসার টাকা এবং ঘটকের জের ধরে বিরোধীতাসহ কয়েকটি এ দুটি ক্লু’কে সামনে নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে বলে পুলিশের একাধিক সূত্রে জানা গেছে।

নিহতের স্ত্রী মনিতাজ খাতুন জানান, তার স্বামী একজন ছাগল ব্যবসায়ী। দুপুরে কুলবাড়িয়া গ্রামে তার মামার বাড়ি বেড়াতে যায়। সেখান থেকে ফিরে এসে রাত ৯ টার দিকে ঐ গ্রামের শরিফ উদ্দীনের বাড়িতে একটি সালিসে যান তোফাজ্জেল হোসেন। এ সময় তার কাছে ৫০ হাজার টাকাও ছিলো। শরিফ উদ্দীনের মেয়ের বিয়ের ঘটকালি করেছিলেন তিনি। তারপর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যায়নি। ভোরে আজ সকাল ১১ টার দিকে গ্রামের উত্তর পাড়ার মাঠে তার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পরিবারকে খবর দেয়। থবর পেয়ে মেহেরপুরের সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার, সদর থানার ওসি শাহ দারা খানসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে পরিদর্শন করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মরদেহর পুরো মুখে এমন ভাবে কোপানো হয়েছে যে দেখার মত নেই। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থলেই লাশ ফেলে গেছে। মেহেরপুর সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার বলেন, নিহতের মাথায়, কপালে, থুতনিসহ মুখমন্ডলে অনেক আঘাতের চিহ্ণ রয়েছে। পুর্বশত্রুতার জের ধরে হত্যার ঘটনা ঘটতে পারে। তবে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।