মেহেরপুরে এনটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে মাস্ক ও গাছের চারা বিতরণ

হাটি হাটি করে বিভিন্ন চরাই উৎরাইের মধ্যে দিয়ে সাফল্যের সাথে ১৯ বছরে পর্দাপন করলো জনপ্রিয় টিভি চ্যালেন এনটিভি। ৩ জুলাই জনপ্রিয় এই টেলিভিশন চ্যানেলটির ১৮তম জন্মদিন । প্রতিবছর এ বিশেষ দিনটি অত্যন্ত জাঁকজমকপূর্ণ আয়োজনে উদযাপিত হয় ।

কোভিড -১৯ কারণে ব্যাক্তিগত ও সামাজিক সুরক্ষার কথা ভেবে এবার ভিন্ন আঙ্গীকে প্রতিষ্ঠা বার্ষীকী পালন করছে এনটিভি’র মেহেরপুর জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার তাপস।

শনিবার দুপুরে চ্যানেলটির জন্মদিন উপলক্ষ্যে মেহেরপুরে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক ও গাছের চারা বিতরণ করা হয়। এসময় প্রায় এক’শ জনের মাঝে মাস্ক ও বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করেন এনটিভি’র মেহেরপুর জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার তাপস।

এনটিভি’র মেহেরপুর জেলা প্রতিনিধি রেজ আন উল বাসার তাপস  বলেন, ১৮তম জন্মদিনে এনটিভির দর্শকমন্ডলী শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপন দাতাদের জানাচ্ছি অনেক অনেক শুভেচ্ছা। শুরু থেকেই নতুন নতুন রুচিশীল অনুষ্ঠান এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে এনটিভি।

প্রতিষ্ঠানটির ১৯ বছর পূর্তি উপলক্ষে সকল সদস্য কলাকুশলী, সংবাদকর্মীসহ সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানিয়ে এনটিভির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন তিনি।