মেহেরপুরে এনসিটিএফ এর সম্মেলন অনুষ্ঠিত

মেহেরপুর এনসিটিএফ এর উদ্যোগে পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতির সহযোগিতায় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে এনসিটিএফ এর সদস্যরা ২০২০ সালে মেহেরপুরে কি কি কাজ করবে তার বার্ষিক পরিকল্পনা প্রনয়ন করা হয়। বৃহস্পতিবার পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতির সভা কক্ষে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করে এনসিটিএফ সদস্য শিমুল বিশ্বাস, স্বাগত বক্তব্য রাখেন পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতির প্রজেক্ট অফিসার সাইফুল ইসলাম, পলাশীপাড়া ও এনসিটিএফ এর বর্তমান প্রেক্ষাপট ও ভবিষ্যৎ নিয়ে বক্তব্য রাখেন পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক মোশাররফ হোসেন।

তিনি বলেন, মেহেরপুরে সেভ দ্য চিলড্রেন যেভাবে সকল ইউনিয়ন উপজেলা এবং জেলা পর্যায়ের এনসিটিএফ কে সহযোগিতা করেছেন সেভ দ্য চিলড্রেন মেহেরপুর থেকে চলেগেলেও পলাশীপাড়া সমাজ কল্যাণ সমিতি সেইভাবে এনসিটিএফ কে সহযোগিতা করবে।
সেভ দ্য চিলড্রেন মেহেরপুর এনসিটিএফ এর সাথে কি কি কাজ করেছেন তা নিয়ে আলোচনা করেন সেভ দ্য চিলড্রেনের ডেপুটি ম্যানেজার হাবিবুর রহমান।

এ ছাড়াও বক্তব্য রাখেন মেহেরপুর জেলা এনসিটিএফ এর সভাপতি এস এম মেহেরাব হোসেন, সাধারণ সম্পাদক ফারিয়া আফরিন এলিসা। এনসিটিএফ এর সদস্যরা গ্রুপ ওয়ার্কের মাধ্যমে ২০২০ সালে ইউনিয়ন, পৌরসভা, উপজেলা ও জেলা পর্যায়ে কি কি কাজ করবে তার বার্ষিক পরিকল্পনা করে ও সকলের সামনে তা উপস্থাপনা করেন।
— নিজম্ব প্রতিনিধি