মেহেরপুরে কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল লীগের উদ্বোধন

মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মেহেরপুর স্টেডিয়াম মাঠে কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল লীগের উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল লীগের উদ্বোধন করা হয়।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন উপস্থিত থেকে হ্যান্ডবল লীগের উদ্বোধন করেন। মেহেরপুরের জেলা প্রশাসক আতাউল গনির সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এসএম মুরাদ আলী।

স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কে এম আতাউল হাকিম লাল মিয়া। প্রধান অতিথি উদ্বোধনী অনুষ্ঠানে উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন। এর আগে সেখানে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা এবং ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্যদিয়ে কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল লীগের উদ্বোধন করা হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক ইবাদত হোসেন সদর উপজেলা নির্বাহি অফিসার মোঃ মাসুদুল আলম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিম,সহকারী কমিশনার ভূমি মাইনুদ্দিন সদর থানার ওসি শাহদারা, হ্যান্ডবল টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক সৈয়দ এহসানুল কবির আরিফ প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রথম বিভাগ ফুটবল লীগ ১৪ টি ক্লাব অংশগ্রহণ করছে। ক্লাবগুলো হলো বামনপাড়া বটতলা একাদশ, ছহিউদ্দিন ফাউন্ডেশন শিক্ষা ও যুব ক্রীড়া চক্র, নিয়ন স্টার ক্রীড়াচক্র, অ্যাপোলো ক্রীড়াচক্র, বামুনপাড়া সবুজ সংঘ, উদয়ান ক্রীড়াচক্র, প্রগতি পরিমেল, ফাহাদ স্পোর্টিং, ক্লাব ইলেভেন স্টার ক্লাব, দুরন্ত হোটেল বাজার, ব্রাইটস্টার ক্রীড়াচক্র, মেহেরপুর টাউন ক্লাব ও তাপস স্মৃতি সংঘ।

উদ্বোধনী খেলায় বামনপাড়া বটতলা একাদশ জয়লাভ করেছে। খেলায় বামনপাড়া বড়তলা একাদশ ১০-৪ গোলে নিয়ন স্টার কে পরাজিত করেন।

বিজয়ী দলের পক্ষে সাদ্দাম চারটি, সজীব দুটি, শিশির দুটি, সাগর ও শাহিন একটি করে গোল করেন । নিয়ন স্টার এর পক্ষে কালাম তিনটি ও সাঈদ একটি গোল করেন।

-নিজস্ব প্রতিনিধি