মেহেরপুরে কৃষকের ধান কেটে দিলো স্বেচ্ছাসেবক লীগ

মেহেরপুরে কৃষকের ধান কেটে দিলো স্বেচ্ছাসেবক লীগ

মেহেরপুরের হরিরামপুর গেট সংলগ্ন জমিতে কৃষক জয়নাল আবেদীনের ধান কেটে দিচ্ছেন মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

আজ সোমবার (৮ মে) সকালের দিকে হরিরামপুরে গ্রামে কৃষক জয়নাল আবেদীনের ধান কেটে দেন মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

কৃষক জয়নাল আবেদীন বলেন আমি দেড় বিঘা ধান লাগিয়েছি আমার ধান কাটতে অসুবিধা হচ্ছিল তাই আমি মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব বারিকুল ইসলাম লিজন ভাইকে ফোন দিয়ে আমার সমস্যার কথা বলি আজ তারা আমার ধান কেটে দিচ্ছে তিনি আরো বলেন বর্তমানে লেবারের যে দাম আমার এই ধান কাটতে ১০ থেকে ১৫ হাজার টাকা খরচ হতো।

মেহেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব বারিকুল ইসলাম লিজন বলেন কৃষকদের শোনার ফসল সঠিক ও সুস্থভাবে বাড়িতে পৌঁছাতে পারে তারি ধারাবাহিকতায় মেহেরপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির নেতৃত্বে আজকের এই প্রোগ্রাম আমরা হাতে নিয়েছি। আগামী দিনেও আমাদের ধানকাটা কর্মসূচি চলমান থাকবে।

তিনি আরও বলেন যদি কোন কৃষক ভাই সমস্যার সম্মুখীন হয়ে মেহেরপুর জেলা শাখার স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দদের জানাই আমরা তড়িৎ গতিতে পদক্ষেপ নিয়ে কৃষকের সোনার ফসল ঘরে তুলে দেওয়ার জন্য সার্বক্ষণিক চেষ্টা করব।

এ সময় উপস্থিত ছিলেন সদর থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সানোয়ার হোসেন, সদর থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক ওয়াসিম আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাশেদুল হাসান আনন্দ, আমঝুপি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিনারুল ইসলাম, সাধারণ সম্পাদক জিয়া, মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠ্য সম্পাদক মিজানুর রহমান আবু সহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।