মেহেরপুরে কোন যুবক আর বেকার থাকবে না- প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

আমাদের মাননীয় প্রধান মন্ত্রী আমাকে বলেছেন আগামী তিন বছরের মধ্যে যখন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সের ১ হাজার কোটি টাকার কাজ শেষ হয়ে যাবে তখন মেহেরপুরের কোন মানুষ কোন যুবক আর বেকার থাবকে না। কাজের কোন অভাব আমাদের থাকবে না।

ব্যাপক উন্নয়ন আমাদের সামনে। উপন্নয়নের অংশ হিসেবে ২০১৭ সালের মধ্যে মেহেরপুরে শতভাগ বিদ্যুতয়িত করেছি আপনারা জানেন। এখন ঘরে ঘরে বিদ্যুৎ রাস্তায় রাস্তায় স্ট্রিট লাইট। মেহেরপুর জেলা যুব মহিলালীগের কর্মি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জন প্রশাসন প্রতিমিন্ত্র ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

তিনি আরও বলেন, মেহেরপুরের দুই উপজেলায় প্রতিটি গ্রামের রাস্তা নতুন করে নির্মান করা হয়েছে। গ্রাম এখন শহরে পরিনত হয়েছে। ৬২ টি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন দৃষ্টিনদন্দ বিল্ডিং নির্মান করা হয়েছে। যে গুলো বাকি এই অর্থ বছরেই সেগুলো হয়ে যাবে ইনশাল্লাহ।

শনিবার বিকালে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে এই কর্মি সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় যুব মহিলালীগের সদস্য সৈয়দা মোনালিসা হোসেন।

সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা যুব মহিলালীগের সভাপতি সামিউন বশিরা পলি।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন, মুজিবনগর উপজেলা মহিলালীগের সভানেত্রী গুলসানারা রুনু, সাধারণ সম্পাদিক তহমিনা খাতুন, পৌর যুব মহিলালীগের সভানেত্রী রোকসানা কামাল রুনু, সদর থানা যুব মহিলালীগের সাধারণ সম্পাদিকা রোজিনা, জেলা যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক তাসলিমা সাদেক, সদর মহিলা ভাইস চেয়ারম্যান লতিফুন নেছা লতা।

সঞ্চালনায় ছিলেন, জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদিকা অ্যাড. রুতশোভা মন্ডল।

মেপ্র/এমএমআর