মেহেরপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম

মেহেরপুরে জমির সীমানা নির্ধারণ করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে জখম হয়েছে স্বামী-স্ত্রী। বুধবার সন্ধায় মেহেরপুর সদর উপজেলা শ্যামপুর গ্রামের নিলমোনি পাড়ায় এঘটনা ঘটে।

আহতরা হলেন, একই গ্রামের মৃত নিফাজ উদ্দিন এর ছেলে সাবারুল(৩৫) ও তার স্ত্রী সীমা খাতুন(২৮)। আহতরা মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আহত সাবারুলের মেয়ে সাদিয়া ইয়াসমীন জানান, আমাদের জমির শেষ সিমানায় একটি বাঁশের খুটি পোতা ছিলো। সেই খুটি প্রতিবেশী শরিফ তুলে ফেলে দেয়।

বুধবার সন্ধ্যায় আমার বাবা খুটি পোতার জন্য গেলে প্রতিবেশী শরিফ ও শরিফের বৌ মোরজিনা ও তাদের নাতনী বিজন, অকথ্য ভাষায় গালাগালি শুরু করে। একপর্যায়ে প্রতিবাদ জানালে তিন জন মিলে আমার বাবা ও মা কে এলো পাতাড়ি ভাবে দা, হাসুয়া দিয়ে কুপাতে থাকে।

এসময় আমার চিৎকারে আশেপাশের লোকজন আসতে থাকলে তারা আমার বাবা, ও মাকে রেখে পালিয়ে যায়। পরে আমার আশেপাশের লোকজন এসে আমার বাবা ও মাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে।

স্থানীয়রা জানান , একই জমি নিয়ে সাবারুলের সঙ্গে প্রতিবেশী শরিফের দীর্ঘ দিন যাবত বিরোধ চলে আসছিল। এই নিয়ে মেহেরপুর জেলা জজ কোটে একটি মামলাও আছে।

মেপ্র/এমএফআর