মেহেরপুরে জমি-জমা সংক্রান্ত বিষয়ে সাবেক চেয়ারম্যান সাইফুলের সংবাদ সম্মেলন

নিজের জমিতে ঘর নির্মাণ করতে পুলিশি বাঁধা ও হয়রানির শিকার হওয়ায় সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী সাইফুল ইসলাম। আজ সোমবার দুপুরে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বাজারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আমঝুপি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, আমঝুপি গ্রামের মৃত আলী আকবর এর ছেলে আশরাফুজ্জামান আমার নিজের জমি তার দাবি করে বিভিন্ন জায়গায় মামলা করেছে। মেহেরপুর আদালতসহ উচ্চ আদালত সেই মামলা খারিজ করে দেয়। এমতাবস্থায় আমি পুনরায় আমার জমিতে ঘর নির্মাণের কাজ শুরু করি।

আশরাফুজ্জামান স্থানীয় চেয়ারম্যান বোরহান উদ্দিন আহদেম চুন্নুকে হাত করে আমার জমি জোর করে দখল করার চেষ্টা করছে। সেই সাথে মেহেরপুর সদর থানার ওসি’র নির্দেশে পুলিশ এসে আমাকে বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছে। ওসি নিজেও আমাকে কাজ বন্ধ করার হুমকি দিচ্ছে এবং বিভিন্ন মামালা দিয়ে হয়রানি করবে বলেও জানান তিনি। এমতাবস্থায় আমি নিজের জমিতেও ঘর নির্মাণ করতে পারছি না। প্রতিদিনই আতঙ্কে দিন পার করছি। উচ্চ আদালতের নির্দেশ অমান্য করে এইভাবে আমাকে হয়রানি করছে এবং কাজ বন্ধ করে দিয়েছে। এসময় উপস্থিত ছিলেন মেহেরপুরের বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।