মেহেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা ! বাবা-ছেলে আহত

মেহেরপুর সদর উপজেলা আশরাফপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে আমিনুল ইসলাম ও তার ছেলে ওয়াসিম হোসেন এর উপর হামলা করে রক্তাক্ত জখম করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে আশরাফপুর গ্রামে ঘটনাটি ঘটে।

অভিযুক্তরা হলেন আশরাফপুর গ্রামের মৃত মহাসিন মণ্ডলের ছেলে খাদিমুল ইসলাম এবং আরিফুল ইসলাম আপি। তারা দুজনেই আমিনুল ইসলামের ভাই। হামলার ঘটনায় আমিনুলের মাথায় ৮ টি সেলাই ও ছেলে ওয়াসিম এর শরীরে ক্ষতের দাগ রয়েছে।

আহত আমিনুল ইসলাম জানান, আমার পিতা আমাদের জমিজমা-সম্পত্তি সব আমাদের তিন ভাই এবং দুই বোনের মাঝে সমানভাবে বন্টন করে দেয়। এতে আমার ওই দুই ভাই খুশি না। আমার কাছে আমার এক বোন বসবাস করে। জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ তাদের সাথে আমাদের মনোমালিন্য ছিল। তাই আমার দুই ভাই পূর্ব শত্রুতার জের ধরে বাঁশের লাঠি , লোহার রড়, হাসুয়া নিয়ে আমার বাড়িতে প্রবেশ করে আমাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারতে থাকে এসময় আমি চিৎকার করলে আমার ছেলে ওয়াসিম ছুটে এসে ঠেকাতে গেলে তারা ওয়াসিমকে বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

আমিনুল ইসলামের ছেলে ওয়াসিম জানান, আমার আব্বাকে যখন আমার চাচার মারপিট করছিল তখন আমি দৌড়ে যেয়ে তাদেরকে ঠেকাতে যায়। এসময় তারা আমাকে বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে এবং আমার গলায় তোয়ালা পেঁচিয়ে দুই দিকে টানা হাচরা করে আমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করার চেষ্টা করে। এসময় আমি চিৎকার করলে আশেপাশে লোকজন এসে আমাদের দুজনকে উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে আমার বাড়ির লোকজন আমাকে এবং আমার আব্বাকে ইজিবাইক করে মেহেরপুর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এবিষয়ে সদর থানার ওসি শাহ দারা খান জানান, ঘটনাটি শোনার পরপর আমি ঘটনাস্থলে পুলিশ পাঠায়। আহততের পরিবার থেকে অভিয়োগ করলে মামলা দায়ের করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।