মেহেরপুরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষ, আহত ১০

মেহেরপুরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে সংঘর্ষ, আহত ১০

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু-পক্ষের সৃষ্ঠ সংঘর্ষে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়েছেন।আহতদের মধ্যে সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার রয়েছেন।

অন্যান্য আহতরা হলেন, সদর উপজেলার কালিগাংনী গ্রামের আজিজুর রহমানের ছেলে ফুরকান, নাসির উদ্দিনের ছেলে নাহিদুজ্জামান রাসেল, কামরুল ইসলামের ছেলে আবুল কালাম, আবুল কালামের ছেলে লিজন, মৃত রিয়াজউদ্দিনের ছেলে বদর উদ্দিন, এবং তার ভাই সবদুল ইসলাম।

আজ সোমবার (৫ ফেব্রুয়ারি) সকালের দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় বিরোধপূর্ণ জমিতে কালিগাংনী গ্রামের বদরুদ্দিনের নেতৃত্বে তার লোকজন চাষ করতে যান। এ সময় কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার বাধা দেন।

এসময় বাবুল আক্তার ও বদর উদ্দিনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্ততপক্ষে ১০ জন আহত হন।

আহতদের মধ্যে ৭ জনকে উদ্ধার করে মেহেরপুর-২৫০ বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। এ ঘটনায় উভয়পক্ষই মামলার প্রস্তুতি নিচ্ছেন।