মেহেরপুরে জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

মেহেরপুর সদর উপজেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর)সকাল ১০ টার সময় ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম।

সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওবায়দুল্লাহ সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, একাডেমিক সুপারভাইজার আনারুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব বিশ্বাস প্রমুখ।এসময় বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসার প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকসহ বিভিন্ন পর্যায়ের লোকজন উপস্থিত ছিলেন।এর আগে সকালে জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা এবং শান্তির প্রতিক কবুতর উড়ানো হয়।

উদ্বোধনী দিনে ক্রীড়া প্রতিযোগিতার মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় ও ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় এবং হ্যান্ডবল বালিকায় ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয় এবং বাড়ি বাঁকা সীমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয় নিজ নিজ খেলায় জয় লাভ করেছে।

সোমবার সকালে অনুষ্ঠিত হ্যান্ডবল বালকে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় আমঝুপি মাধ্যমিক বালক বিদ্যালয়কে ও ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় আর আর মাধ্যমিক বিদ্যালয় কে পরাজিত করে।

একই মাঠে অনুষ্ঠিত হ্যান্ডবল বালিকায় ভৈরব মাধ্যমিক বালিকা বিদ্যালয় কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয় এবং বাড়িবাঁকা সীমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয় গোপালপুর মাধ্যমিক বিদ্যালয় কে পরাজিত করে।