মেহেরপুরে জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ছাত্রদলের খাদ্য বিতরণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) প্রতিষ্ঠাতা ও স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা বীর উত্তম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মেহেরপুর জেলা ছাত্রদলের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার বিকেল সাড়ে ৪ টার দিকে মেহেরপুর শহরের বড় বাজার এলাকায় জেলা বিএনপি’র কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাহিদ মাহবুব সানির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি আলমগীর খাঁন ছাতু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি ওমর ফারুক লিটন, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক অধ্যাপক ফয়েজ মোহাম্মদ, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী মিজান মেনন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হুজাইফা ডিক্লেয়ার ও যুবদল নেতা ইসমাইল হোসেন প্রমুখ।

মেহেরপুর জেলা ছাত্রদলের আয়োজনে ও জেলা যুবদলের সদস্য মনিরুল ইসলাম মনি এর সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফরিদুল ইসলাম মিন্টু, মেহেরপুর পৌর ছাত্রদল নেতা ফুর্তি, সোহাগ, মুস্তাকিম, ইয়াসিন, হাসানুজ্জামান, যুবনেতা হাসিবুজ্জামান, মুজিবনগর উপজেলা ছাত্রদলের মোহাম্মদ বাছেম, রুবেলসহ জেলা ও উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় ছাত্রদলের বক্তারা বলেন, মেহেরপুর জেলা ছাত্রদলের এই কমিটি একটি অর্থব্য কমিটি। বর্তমান কমিটি ভেঙ্গে দিয়ে আগামীর আন্দোলন সংগ্রামকে বেগবান করার লক্ষ্যে অতিদ্রুত কমিটি গঠনের আহবান জানান।

পরে পথচারীদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।