মেহেরপুরে জেলা পরিষদের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মেহেরপুর জেলা পরিষদের উদ্যোগে মেহেরপুর সদর উপজেলার বিভিন্ন এলাকায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ ও সাবান বিতরণ করা অব্যাহত রয়েছে।

মঙ্গলবার বিকেলে মেহেরপুর উপজেলার ওয়াপদা মোড় থেকে শুরু করে গোপালপুর, শ্যামপুর, নওদাপাড়া, ঝাউবাড়ীয়া, কাথুলী, ও বিভিন্ন এলাকায় স্থানীয় ও পথচারী বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ ও সাবান বিতরণ করা হয়।

মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল উপস্থিত থেকে এসকল সামগ্রী বিতরণ করেন।

এসময় চেয়ারম্যান গোলাম রসুল বলেন, বিশ্বের প্রতিটা দেশের মতোই আমাদের বাংলাদেশও এই করোনা মহামারীর মোকাবেলা করছে। তাই প্রধানমন্ত্রীর নির্দেশ প্রতিটি মানুষকেই মাস্ক পরিধান করতে হবে, সাবান দিয়ে হাত ধুতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা ও প্রতিরোধের লক্ষে আমরা বিভিন্ন জায়গায় গিয়ে মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ এবং সাবান দিয়ে আসছি। কিন্তু আমরা লক্ষ্য করছি আমরা মাস্ক যখন দিচ্ছি তখন সবাই মুখে না দিয়ে হাতে রেখে দিচ্ছেন। এটা শুধু আপনার ক্ষতি নয়, আপনার পরিবারের ক্ষতি,আমাদের ক্ষতি, আমাদের দেশের ক্ষতি। এসময় তিনি সকলকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

তিনি আরো বলেন, আমরা সকলকে টিকা দেবো আপনারা সকলেই টিকা নিবেন এবং মাস্ক পরবেন। মাক্স ব্যবহারের কোনো বিকল্প নেই। বাড়িতে বের হলে আমাদের সকলকেই মাস্ক পরিধান করতে হবে।

এ সময় মেহেরপুর জেলা পরিষদের প্রধান সহকারী জিল্লুর রহমান, মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যানের গোপনীয় সহকারী শাহীন ইকবাল উপস্থিত ছিলেন।